1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সেরা সেরা ক্লাবগুলোকে হারিয়ে সেরাদের সেরার আসনে রিয়াল মাদ্রিদ রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন

আমার বলের সামনে দাঁড়াতেই পারত না কোহলি – শোয়েব আখতার

  • সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ১৬ পঠিত

মাঝেমধ্যেই খোলামেলা মন্তব্য করে বিতর্ক ও সমালোচনায় আসেন সাবেক পাক পেসার ও গতিতারকা শোয়েব আখতার। এবার বিরাট কোহলিকে নিয়ে মুখ খুললেন শোয়েব। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস জানিয়ে দিলেন, তাঁর বোলিংয়ের সামনে কোহলি মোটেই রান করতে পারতেন না।

ভয়'ঙ্কর পেস এবং সেই স'ঙ্গে গোড়ালি লক্ষ্য করে ইয়র্কার- শোয়েবের বোলিংয়ের মূল অ'স্ত্র ছিল। নিজের সময়ে বিশ্বের প্রায় সমস্ত ব্যাটসম্যানদেরই অস্বস্তিতে ফেলেছেন। আন্তর্জাতিক ক্রিকে'টে শচীনের স'ঙ্গে ডুয়েলে ম্যাচে বাড়তি আকর্ষণ একেছেন এই সর্বকালের সর্বোচ্চ গতিসম্পন্ন বোলার। তবে কোহলিকে কখনও বল করার সুযোগ না হলেও শোয়েবের বক্তব্য, তাঁর বোলিংয়ে মোটেই রান করতে পারতেন না বিরাট কোহলি।

সম্প্রতি ক্রিকেট বি'ষয়ক এক আলোচনায় জানিয়ে দেন, কোহলিকে বল করার সুযোগ পেলে মোটেই সহজে রান করতে দিতেন না ভারতের রান কোহলিকে। শোয়েব বলেন, “কোহলির বিরু'দ্ধে আমি বলি করলে ও এতো রান করতেই পারত না। ও যে রান করত, সেটাও অবশ্য সম্ভ্রম আ'দায় করার মত বি'ষয় 'হত। তবে ওকে রানের জন্য আরও পরিশ্রম করতে 'হত। ও হয়ত ৫০ টি সেঞ্চুরির মালিক 'হতে পারত না।

খুব বেশি হলে ওর নামের পাশে ২০-২৫ সেঞ্চুরি লেখা থাকত। আর সেই শতরান অবশ্যই সাহসী শতরান হয়ে থাকত। অবশ্যই কোহলির বিরু'দ্ধে লড়াইয়ে আমিই জিততাম।” উল্লেখ্য, কোহলি এবং শোয়েব আখতার আন্তর্জাতিক ম্যাচে একবারই মুখোমুখি হয়েছিলেন। তবে ২০১০-এ ডাম্বুলায় আখতারের বলের মোকাবিলা করার আগেই কোহলিকে আউট করে দেন সাঈদ আজমল।

পাকিস্তানের হয়ে শোয়েব আখতার ৪৬ টেস্ট, ১৬৩ ওয়ানডে এবং ১৫টি টি২০ খেলেছেন শোয়েব আখতার। অন্যদিকে, কোহলি এখনও পর্যন্ত ১০১ টেস্ট, ২৬০ ওয়ানডে এবং ৯৭টি টি২০ ম্যাচে অংশগ্রহণ করেছেন।
খে না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!