1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

গ্যালারিতে বসে থাকা গার্লফ্রেন্ডকে চোখের জল উপহার দিলেন ঋষভ পন্ত (ভিডিও ভাইরাল)

  • সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ২২ পঠিত

আইপিএল 2022 55 তম ম্যাচটি চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা। দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত টস জিতে প্রথমে ফিল্ডিং করার সি'দ্ধান্ত নিয়েছে।

প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই টিম নির্ধারিত 20 ওভারে 6 উইকেট হারিয়ে 209 রানের বিশাল লক্ষ্য নির্ধারণ করেছে। দিল্লির জন্য হার।

দিল্লির শুরুটা খুব খারাপ ছিল এবং পাওয়ার প্লেতে, তাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং শ্রীকর ভরত আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

ওয়ার্নার 12 বল মোকাবেলা করে 1 চার ও দুটি ছক্কার সাহায্যে 19 রান করেন। মাত্র 8 রান করেন। বলের মধ্যে দুই চারের সাহায্যে রান।
এরপর তৃতীয় উইকেট জুটিতে মিচেল মা'র্শ ও ঋষভ পান্ত ৩৬ রান যোগ করলেও ঋতুরাজ গায়কওয়াদের বলে মঈন আলীর হাতে ক্যাচ দেন মিচেল মা'র্শ। এরপর দিল্লির উইকেট পড়তে থাকে ক্রমাগত।

দশম ওভারের প্রথম বলেই দিল্লির অধিনায়ক ঋষভ পান্ত দুর্ভাগ্যবশত মঈন আলীর বলে বোল্ড হন।আসলে বলটি তার ব্যাট দিয়ে উইকে'টে আঘা'ত করে।গ্যালারিতে বসে থাক গার্লফ্রেন্ডকেও খুব 'হতাশ দেখাচ্ছিল এই প্রতিকিয়াটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আউট হওয়ার আগে ঋষভ পন্ত ১১ বলে চারটি চারের সাহায্যে ২১ রান করেন।চেন্নাইয়ের বোলাররা অসাধারণ পারফর্ম করেছে।বিশেষ করে স্পিনার মঈন আলি দুর্দান্ত বোলিং করেছেন।আমি ৩ উইকেট নিয়ে মাত্র ১৩ রান দিয়েছি,এই ম্যাচে চেন্নাই সুপার কিং। মনে হচ্ছে স্বাচ্ছন্দ্যে জিতছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!