1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

দিল্লিকে হারিয়ে কলকাতাকে টপকে গেল চেন্নাই, হেরে কঠিন হয়ে গেল পন্থদের প্লে-অফে ওঠার রাস্তা

  • সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ১৯ পঠিত

হারের ধাক্কা কাটিয়ে জয়ে ফিরল চেন্নাই সুপার কিংস। ৯১ রানে হারিয়ে দিল দিল্লি ক্যাপিটালসকে। কলকাতা নাইট রাইডার্সকে সরিয়ে পয়েন্ট তালিকায় আট'ে উঠে এল তারা। কলকাতা নেমে গেল নয়ে।

দিল্লির প্লে-অফের রাস্তাও কঠিন হয়ে গেল। এই ম্যাচে জিতলে প্রথম চারে ওঠার সম্ভাবনা ছিল তাদের। তা হল না। প্রথমে ব্যাট করে রুতুরাজ গায়কোয়াড় এবং ডেভন কনওয়ের দাপটে ২০৮-৬ তোলে চেন্নাই। জবাবে দিল্লি শেষ ১১৭ রানে। চোটের কারণে এ দিন চেন্নাইয়ের হয়ে খেলতে পারেননি রবীন্দ্র জাডেজা।

মর'সুমের শুরু থেকে চেন্নাইকে সমস্যায় ফেলেছিল তাদের ওপেনিং জুটি। একটানা ব্যর্থ হচ্ছিলেন রুতুরাজ গায়কোয়াড়। তাঁর স'ঙ্গী রবিন উথাপ্পাও বড় ইনিংস খেলতে পারছিলেন না। কিন্তু ডেভন কনওয়েকে স'ঙ্গী হিসেবে পাওয়ার পরেই আবার জ্বলে উঠেছে রুতুরাজ। হায়দরাবাদ ম্যাচে মাত্র এক রানের জন্য শতরান হাতছাড়া করেন। এ দিন অর্ধশতরান করলেন দাপটের স'ঙ্গে খেলে। প্রথম উইকে'টেই উঠে গেল ১১০ রান। দিল্লির হাত থেকে ম্যাচ বেরিয়ে গেল কার্যত ওখানেই।

আইপিএলে প্রথম ম্যাচ খেলার পর বিয়ের কারণে কিছুদিন বিরতি নিয়েছিলেন কনওয়ে। ফেরার পর তিনি ক্রমশই ভয়'ঙ্কর হয়ে উঠেছেন। গত দুই মর'সুমে যে ভূমিকা নিয়েছিলেন ফ্যাফ ডুপ্লেসি, এ বার সেই ভূমিকাতেই দেখা যাচ্ছে কনওয়েকে। এ দিনও অর্ধশতরান করলেন। ভুল শট খেলতে গিয়ে আউট না হলে তিন অ 'ঙ্কের রানও করে ফেলতে পারতেন।

ওপেনিংয়েই এত রান উঠে যায় যে চেন্নাইয়ের মাঝের সারির ব্যাটারদের সে ভাবে চাপে পড়তেই হয়নি। শিবম দুবে ১৯ বলে ঝোড়ো ৩২ রানের ইনিংস খেলে দেন। অম্বাতি রায়ডু এ দিনও ব্যর্থ। তবে আলাদা করে নজর কাড়লেন ধোনি। একটি চার এবং দু’টি ছক্কার সাহায্যে তাঁর আট' বলে ২১ রানের কারণেই দুশোর গণ্ডি পেরল চেন্নাই।

ব্যাট করতে নেমে কখনওই দিল্লিকে দেখে মনে হয়নি তারা এই রান তুলতে পারে। পৃথ্বী শ এই ম্যাচে না থাকায় দিল্লির হয়ে ওপেন করতে নেমেছিলেন শ্রীকর ভরত। পাঁচ বলে আট' করে ফিরলেন তিনি। সাহসী শট খেলতে গিয়ে উইকেট খোয়ালেন ছন্দে থাকা ডেভিড ওয়ার্নারও। মিচেল মা'র্শ এবং ঋষভ পন্থ এসে কিছুটা ধস সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু অল্প সময়ের ব্যবধানে ফিরে গেলেন দু’জনেই।

ভরসা ছিল রভমান পাওয়েলের উপরে। কিন্তু তিনিও মাত্র তিন রান করে আউট হয়ে যান। শার্দূল ঠাকুরের জন্য তবু কোনও মতে একশো পেরোয় দিল্লি। তবে বড় হার এড়ানো যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!