1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি!

স্বেচ্ছায় না সরলে সিনিয়রদের নিয়ে সিদ্ধান্ত নেবে বোর্ড জানিয়ে দিলেন বিসিবি বস পাপন

  • সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ৩৭ পঠিত

অনেকদিন ধরেই দলের সিনিয়র ক্রিকেটারদের একস'ঙ্গে পাচ্ছে না বাংলাদেশ। মাহমুদউল্লাহ রিয়াদ টেস্টকেই বিদায় বলে দিয়েছেন। তামিম ইকবালও টি-টোয়েন্টি থেকে দূরে অনেকদিন ধরে। টি-টোয়েন্টিতে ব্যাট হাতে নিয়মিত ব্যর্থ হচ্ছেন মুশফিকুর রহিম।

সীমিত ওভারের ক্রিকে'টে মাহমুদউল্লাহর পারফরম্যান্স নিয়েও 'হতাশা রয়েছে। এমন অবস্থায় কেউ যদি নিজে থেকে সরে না যায় তবে বোর্ড হস্ত'ক্ষেপ করবে বলে ই'ঙ্গিত দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবির চাওয়া সিনিয়র ক্রিকেটাররা নিজেদের পছন্দের সংস্করণে মনোনিবেশ করুক। দুই কোচ রাসেল ডমি'ঙ্গো ও জেমি সিডন্সের স'ঙ্গে বৈঠক শেষে গণমাধ্যমের স'ঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন পাপন।

তিনি বলেন, ‘আমা'দের এই প্লেয়ারগু'লোকে আ মর'া চাই না তারা মন খারাপ করে যাক, আ মর'া চাই তারা হাসিমুখে যাক। নিজেরা সি'দ্ধান্ত নেক, যত তাড়াতাড়ি তারা নিজেদের সি'দ্ধান্ত নিতে পারবে ততই ভালো। কিন্তু একটা সময় তো আসবে যদি সি'দ্ধান্ত না নেয়, তখন আমা'দেরকেই সি'দ্ধান্ত নিতে হবে। আমা'দের বলতে আমি না, কোচিং স্টাফ, ম্যানেজমেন্ট, সবাইকে নিয়ে একটা সি'দ্ধান্ত নিতে হবে।’

বি'ষয়টি খোলাসা করে বিসিবির সভাপতি বলেছেন, ‘ক্রিকে'টে একটা বিরাট পরিবর্তন আসছে। টি-টোয়েন্টিতে যদি আপনার মনোযোগ থাকে তাহলে আপনার অন্য একটা ফরম্যাটে মনোযোগ বা পারফরম্যান্স খারাপ হওয়া অস্বাভাবিক কিছু না। অনেক ভালো টেস্ট প্লেয়ার দেখবেন যারা টি-টোয়েন্টিতে মনোনিবেশ করছে টেস্টে তাদের পারফরম্যান্স হয়নি এবং তারা আস্তে আস্তে সরে আসছে। এটা খুবই ন্যাচারাল।’

সিনিয়র ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি অনিশ্চয়তা থাকে সাকিব আল হাসানকে নিয়ে। প্রতিটি সিরিজের আগেই আলোচনার বি'ষয় হয়ে ওঠে এই সিরিজে সাকিব খেলবেন কিনা। যদিও তিন ফরম্যাটেই তাকে পেতে মুখিয়ে থাকেন কোচ অধিনায়করা। সাকিবকে নিয়ে তাই ধোঁয়াশায় আছে বিসিবিও।

সাকিব প্রস'ঙ্গে পাপন বলেন, ‘অলরে'ডি তো রিয়াদ টেস্ট থেকে সরে আসছে, তামিম টি-টোয়েন্টি খেলছে না, মুশফিক এখনো খেলছে, বাট ওর চিন্তা-ভাবনা জানা যাব'ে, ও কি চিন্তা-ভাবনা করছে, আ মর'া জানতে পারবো। সাকিবের ব্যাপারটা আবার এদের কারোর সাথে মিলে না। সাকিবের ব্যাপারটা বলাটা কঠিন। সব ফরম্যাটে সবাই ওকে চায়, কিন্তু ওকে পাওয়াটা কঠিন। আ মর'া আসলে নিজেরাই জানি না ও কোনটা খেলবে, কোনটা খেলবে না।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!