1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

লখনউকে হারিয়ে প্লে-অফের দিকে পা বাড়ানোর প্রত্যাশায় শ্রেয়াস আইয়ার

  • সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ২০ পঠিত

টানা পাঁচ ম্যাচ হারের পর গত ম্যাচে এসেছে জয়। রাজস্থান রয়্যালসের বিরু'দ্ধে সেই জয়ই আ'ত্মবিশ্বা'স বাড়িয়ে দিয়েছে কলকাতার।যদি বর্তমান আইপিএল পয়েন্ট টেবিলের দিকে তাকানো যায়,

তাহলে লখনউ সুপার জায়ান্টস এবং কলকাতা নাইট রাইডার্স একেবারে বিপরীত মেরুতে দাঁড়িয়ে রয়েছে। সুপার জায়ান্টস আপাতত ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ক্লাসের সেকেন্ড বয় হয়ে রয়েছে,

আর একটা ম্যাচ জিততে পারলেই তারা প্লেঅফের চৌকাঠ স্পর্শ করতে পারবে।অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স ১০ ম্যাচে মাত্র চারটেয় জয়লাভ করেছে।

আজকের ম্যাচে যদি তারা হেরে যায়, সেক্ষেত্রে তাদের সামনে যে প্লে অফের দরজা বন্ধ হয়ে যাব'ে, তা নিয়ে কোনও সন্দে'হ নেই।

প্লে-অফে উঠতে গেলে এখন তাদের কাছে প্রতিটি ম্যাচই ফাইনাল। তাই আজ আরও একটি ‘ফাইনাল’ জেতার লক্ষ্যে লখনউ সুপার জায়ান্টসের বিরু'দ্ধে নামছে শ্রেয়স আয়ারের দল।

পয়েন্ট তালিকায় দু’দলের অবস্থা সম্পূর্ণ বিপরীত। কেকেআরের যেখানে প্লে-অফে ওঠা নিয়েই সংশয় রয়েছে, সেখানে লখনউ প্লে-অফের দিকে এক পা বাড়িয়েই রেখেছে।

এই মর'সুমে প্রথম বার লখনউয়ের মুখোমুখি হবে কলকাতা। এই দু’টি দল ফের মুখোমুখি হবে ১৮ মে। এই দু’টি ম্যাচই কলকাতার কাছে গু'রুত্বপূর্ণ।

পুরনো বন্ধুকে দেখতে পেয়েই ছুটে গেলেন ওয়ার্নার, তুলে ফেললেন নিজস্বী
লখনউ দলের মালিক কলকাতার শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা। অতীতে তিনি কলকাতা দলটি কিনতে চেয়েও পারেননি। তাই লখনউয়ের মালিক হয়ে তিনিও চাইবেন কলকাতাকে হারাতে।

কলকাতার কাছে সবচেয়ে ভয়ের কারণ হয়ে দাঁড়াতে পারেন বিপক্ষ অধিনায়ক কেএল রাহুল। ১০ ম্যাচে তিনি ৪৫১ রান করে ফেলেছেন। কলকাতার বিরু'দ্ধে তাঁর ব্যাট জ্বলে উঠলে বিপদ অবশ্যম্ভাবী।

অন্য দিকে, কলকাতা এই ম্যাচে কী প্রথম একাদশ নামায় সে দিকে নজর থাকবে সকলের। জিততে গেলে কলকাতার বোলারদের যেমন গু'রুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে, তেমনই ওপেনিং জুটিতেও তুলতে হবে ভাল রান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!