1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:০১ অপরাহ্ন

মালিককে এখনি ভারতীয় দলে চান হরভজন

  • সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ২০ পঠিত

চলমান আইপিএলে গতির ঝড় তুলে আলো কাড়ছেন উ মর'ান মালিক। নিয়মিতই গতি তুলছে ঘণ্টায় ১৫০ কিলোমিটারের উপরে। এবারের আসরে এখন পর্যন্ত সবচেয়ে গতিময় বলটিও করেছেন তিনি। গতির কারণেই এই পেসারকে এখনি ভারতীয় দলে নেওয়ার পক্ষে সাবেক অফ স্পিনার হরভজন সিং।

সানরাইজার্স হায়দরবাদের হয়ে এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ১৫ উইকেট নিয়ে উইকেট শিকারে ৭ নম্বরে আছেন উ মর'ান। তবে উইকেটপ্রাপ্তির থেকেও তার ভূমিকা ছিল গু'রুত্বপূর্ণ সময়ে ব্রেক থ্রো আনা, গতিতে ব্যাটসম্যানদের কাঁপন ধরিয়ে দেওয়ায়।

গত বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ঘণ্টায় ১৫৭ কিমিতে বল করে আসরের সর্বোচ্চ গতি তুলেন তিনি। ১৫৪ কিমিতে বল করেছেন আরও দুটি। গতি তুললেও ওইদিন তার ৪ ওভার থেকে ৫২ রান নিয়ে নেয় প্রতিপক্ষ।

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে একটি আলোচনায় যোগ দিয়ে হরভজন বলেন, এরকম গতিময় একজন পেসার জাতীয় দলের বাইরে থাকতে পারে না, ‘উ মর'ান এবার আমা'র প্রিয় বোলার। ভারতীয় দলে আমি ওকে দেখতে চাই। (জাসপ্রিট) বু মর'াহর স'ঙ্গে জুটি বেধে বল করুক।

বিশ্বে এমন কোন বোলার নেই যে ১৫০ কিমিতে বল করে কিন্তু দেশের হয়ে খেলে না।’ এদিকে হরভজন জানান তিনি দল নির্বাচনে থাকলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে উ মর'ানকে দলে রাখতেন, ‘ওকে ডাকবে কিনা জানি না। আমি নির্বাচক হলে উ মর'ানকে নিতাম।’

আগামী জুলাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে তাকে খেলানোর পক্ষে তিনি, ‘আইপিএলে অনেক প্রতিভাবান পেসার আছে। কার্তিক তেয়াগি, মসসিন খানও দারুণ। তবে উ মর'ান মালিক সেরা। আমি যদি ভারতীয় দলে যুক্ত থাকতাম ইংল্যান্ডের বিপক্ষে জুলাই মাসে ওকে টেস্ট খেলিয়ে দিতাম।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!