1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

কোহলিদের আইপিএল শিরোপা জেতাতে ফিরছেন গেইল

  • সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ২৫ পঠিত

আইপিএল ইতিহাসের অন্যতম সেরা ব্যাটার ইউনিভার্স বস ক্রিস গেইল। টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে বেশি ৬ সেঞ্চুরির মালিক তিনি। কিন্তু এবারের আইপিএলের মেগা নিলামে নিজের নামই দেননি গেইল। এর পেছনে ছিল যথাযথ সম্মান না পাওয়ার কারণ।

এখন চলছে আইপিএলের ১৫তম আসর। এর মধ্যে ১৩টিতে খেলেছেন গেইল। চলতি আসরে না খেললেও আইপিএলের পরের আসরেই ফিরবেন তিনি। এক বছর বিরতি দিয়ে ফেরার পর বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরু অথবা পাঞ্জাব কিংসের হয়ে শিরোপা জেতার ইচ্ছা গেইলের।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যর মিররকে গেইল বলেছেন, ‘গত কয়েক বছরে আইপিএল যেভাবে এগিয়েছে, মনে হয়েছে আমি সম্মান পাচ্ছি না। তাই আমি ভাবলাম আইপিএল ও খেলাটির জন্য এতো কিছু করার পর প্রাপ্য সম্মান যেহেতু পাচ্ছি না, আমি এ বছর (নিলামের) ড্রাফটে যাব'ো। ক্রিকে'টের পরেও জীবন আছে। সেটি মানিয়ে নেওয়ার চেষ্টা করছি।’

২০২১ সালের আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে ১০ ম্যাচ খেলে ১২৫ স্ট্রাইকরেটে ১৯৩ রান করেন গেইল। এর আগের আসরে সাত ম্যাচ থেকে করেন ২৮৮ রান। সবমিলিয়ে আইপিএলে ১৪২ ম্যাচে ১৪৮.৯৬ স্ট্রাইকরেটে ৬ সেঞ্চুরিতে করেছেন ৪৯৬৫ রান।

তবে এবারের আইপিএল না খেললেও পরের আসরে ফিরছেন গেইল। এখন পর্যন্ত আইপিএলে কলকাতা, ব্যা'ঙ্গালুরু ও পাঞ্জাবের দলে খেলেছেন তিনি। এবার ফেরার পর ব্যা'ঙ্গালুরু অথবা পাঞ্জাবের জার্সিতে শিরোপা জয়ের ইচ্ছা ইউনিভার্স বসের।

তার ভাষ্য, ‘পরের বছর আমি ফিরছি, তাদের আমাকে দরকার। আইপিএলে আমি তিন দলে খেলেছি। এর মধ্যে ব্যা'ঙ্গালুরু ও পাঞ্জাবের যেকোনো এক দলের হয়ে শিরোপা জিততে চাই। ব্যা'ঙ্গালুরুতে আমি সবচেয়ে সফল ছিলাম। পাঞ্জাবে তারা অনেক ভালো ছিল। আমি চ্যালেঞ্জ ভালোবাসি। দেখি সামনে কী আছে!’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!