1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল।

শাকিবের বিরুদ্ধে মামলা করতে চেয়েছে বুবলির পরিবার!

  • সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ৪৯ পঠিত

শাকিব খানের বিরু'দ্ধে নাকি মা'মলা করতে চেয়েছিল নবাগত নায়িকা শবনম বুবলির পরিবার।

আর এই বিস্ফোরক তথ্যটি গতকাল বেসরকারি টিভি চ্যানেলের ঈদ উপলক্ষ্যে নির্মিত ‘শোবিজ টু

নাইট; ঈদ স্পেশাল’-এ জানিয়েছেন বুবলি। তিনি জানিয়েছেন, বুবলির পরিবারের সদস্যরা মা'মলার

প্রাথমিক কাগজপত্র বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, চলচ্চিত্র শিল্পী সমিতি ও প্রযোজক সমিতিতে

পাঠিয়েছিলেন। সে সময় শাকিব খান তার অন্য একটি চলচ্চিত্রের শুটিংয়ে দেশের বাইরে অবস্থান করছিলেন।

টেলিভিশন অনুষ্ঠানটির দৃশ্যধারণ শেষে বুবলি বলেন, আমি যখন নিউজ প্রেজেন্টারের পেশা ছেড়ে চলচ্চিত্রে অ'ভিনয়ের সি'দ্ধান্ত নিলাম।

তখন এ বি'ষয়টি আমা'র পরিবারকে জানাই। আর তারা কিছুতেই রাজি হচ্ছিল না। পরিবার থেকে খুবই ঝামেলা করছিল। আর আমি আমা'র সি'দ্ধান্তে তো অটল ছিলাম। এরমধ্যে হঠাৎ করেই একদিন জানতে পারলাম আমা'র পরিবারের সদস্যরা শাকিব খানের বিরু'দ্ধে মা'মলা করার প্রস্তুতি নিচ্ছেন।

আর প্রাথমিক কাগজপত্র তারা শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, আর পরিচালক সমিতিতে পাঠিয়ে দিয়েছেন। তখন আমা'র অ'ভিনয়ের বি'ষয়টি নিয়ে খুব জল ঘোলা হচ্ছিল। এরপর আমা'র বাসায় এসে পরিচালক ও প্রয়োজক আমা'র বাবা-মাকে বি'ষয়টি বুঝিয়ে বললেন। এরপর তারা রাজি হয়েছেন।

অনুষ্ঠানটিতে শাকিবও অংশগ্রহণ করেছেন। এ বি'ষয়ে তিনি বলেন, তখন আমি কলকাতায় আমা'র একটি সিনেমা'র শুটিং করছিলাম। প্রযোজক টপি খান আমাকে ফোন করে বললেন, শাকিব ভাই শবনম বুবলিকে তো ‘বসগিরি’তে নেওয়া যাচ্ছে না। আপনার নামে তার পরিবারের সদস্যারা মা'মলা করতে যাচ্ছেন। আর মা'মলার প্রাথমিক কাগজপত্র বিএফডিসিতে পাঠিয়ে দিয়েছেন।

তখন আমি প্রযোজককে বললাম, আপনি হিরোইনকে জিজ্ঞেস করেন সে অ'ভিনয় করবে কি না? প্রযোজক জানান যে, বুবলির আ'ত্মবিশ্বা'স ছিল এমনই যে করেই হোক সে নায়িকা হিসেবে অ'ভিনয় করবেই।

আসন্ন ঈদে বুবলির দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। একটির নাম ‘বসগিরি’, অ'পরটি ‘শুটার’। দুটি ছবিতেই বুবলির নায়ক শাকিব খান। টেলিভিশনের ওই অনুষ্ঠানটি মূলত আড্ডাধ'র্মী। শাকিব ও বুবলি ছাড়া অনুষ্ঠানে অারও দেখা যাব'ে ‘বসগিরি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনিকে।

এদিকে, শবনব বুবলি সম্পর্কে শাকিব জানিয়েছেন নতুন এক খবর। তিনি বলেন, একটা বি'ষয় না বললেই নয়, বুবলি যে এতো ভালো নাচতে পারে তা আমি থাইল্যান্ডে গানের শুটিংয়ে না দেখলে বুঝতেই পারতাম না।

আমা'র ধারণা ছিল সে ভিন্ন একটি মাধ্যম থেকে এসেছে মোটামুটি হয়তো পারে। শুটিংয়ের সময় এমনও হয়েছে মাঝেমাঝে আমা'র নাচের স্টেপ ভুল হচ্ছিল। কিন্তু সে একেবারে পারফেক্ট।

এরপর তাকে জিজ্ঞেস করলাম বি'ষয়টি এমন কেন? সে বলল, আমি যেদিন থেকে নায়িকা হিসেবে অ'ভিনয় করা শুরু করেছি, সেদিন থেকেই নাচের চর্চা করছি। আর যদিও ছোটবেলায় নিয়ম করেই নাচ শিখতাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!