1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:১৩ অপরাহ্ন

একাদশে দুটি পরিবর্তন নিয়ে আজ চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। দেখে নিন সম্ভাব্য একাদশ

  • সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ৩৩ পঠিত

শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের একাদশ থেকে পুরোপুরি বাদ পড়ে গেলেন মোস্তাফিজুর রহমান। আইপিএলে আজ দিনের দ্বিতীয় ম্যাচে গত বছরের চ্যাম্পিয়ান চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। দিল্লির জন্য এই ম্যাচটি অনেক গু'রুত্বপূর্ণ।

আজ জয়লাভ করতে পারলে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে ওঠার হাতছানি রয়েছে তাদের সামনে। গু'রুত্বপূর্ণ এই ম্যাচে দুই দলের একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন। এরমধ্যে দিল্লি ক্যাপিটালস একাদশে আসতে পারে দুটি পরিবর্তন।

মনদীপ সিং-এর পরিবর্তে একাদশে ফিরছেন পৃথ্বী শ। এছাড়াও একাদশে করতে পারেন অক্ষর প্যাটেল। রিপাল প্যাটেলের পরিবর্তে একাদশে দেখা যাব'ে তাকে। যদিও আজকের ম্যাচের একাদশে না থাকার সম্ভাবনা বেশি এই রয়েছে মোস্তাফিজুর রহমানের।

দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

চেন্নাই সুপার কিংস: ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কওয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলি, অম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেট কিপার), ডোয়াইন ব্রাভো/ডোয়াইন প্রিটোরিয়াস, মহেশ থিকশানা, সিমা'রজিৎ সিং, মুকেশ চৌধুরী।

দিল্লি ক্যাপিটালস: ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ/মনদীপ সিং, মিচেল মা'র্শ, ঋষভ পান্ত (ক্যাপ্টেন উইকেট কিপার), রোভমান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল/রিপাল প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, আনরিচ নর্তজে, খলিল আহমেদ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!