1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

বাবর আজম ৯০২, তামিম ৬২৪, লিটন দাস ৫৯২, মুশফিক ৫২৩

  • সময় শনিবার, ৭ মে, ২০২২
  • ২৪ পঠিত

দীর্ঘদিন আগেই বদলে গেছে ওয়ানডেতে বাংলাদেশ ক্রিকেট দলের চিত্র৷ মাশরাফির পর দায়িত্ব পড়েছে তামিমের কাঁধে৷ অধিনায়কত্ব নেওয়ার পর বলেছিলেন, ‘আমাকে বিচার করবেন কয়েক সিরিজ পরে’৷

যখন বিচার করার সময় এসেছে তখন সুপার লিগে সবার উপরে বাংলাদেশ৷ সাথে রাং সংগ্রাহকের তালিকায় সেরা পাঁচে তামিমের স্থান চতুর্থ৷ এছাড়াও দশজনের তালিকায় তামিম বাদে রয়েছেন আরও দুইজন৷

বর্তমান পর্যন্ত দূর্দান্ত ব্যাটিংয়ে ৯০.২০ গড়ে বাবরের সংগ্রহ ৯০২ রান৷ ১২ ম্যাচে বাবরের ঝুলিতে রয়েছে ৩ অর্ধশতকের সাথে ৫ শতক৷ ২য় অবস্থানে আছেন আয়ারল্যান্ডের পল স্টারলিং। ১৭ ম্যাচে ৪৬.৫২ গড়ে ৭৯১ রান করেছেন তিনি। ২ ফিফটির সাথে আছে ৩ সেঞ্চুরি।

স্টারলিংয়ের সতীর্থ হ্যারি টেক্টর আছেন ৩ নম্বরে। ১৮ ম্যাচে ৪৫.০৭ গড়ে ৬৩১ রান এসেছে তার ব্যাট থেকে। কোন সেঞ্চুরি না পাওয়া টেক্টর করেছেন ৭ ফিফটি।

৪ নম্বরে আছেন তামিম ইকবাল। বাংলাদেশের খেলা ১৮ ম্যাচেই সেরা একাদশে ছিলেন তামিম। ৩৬.৭০ গড়ে ৬২৪ রান করেছেন তিনি। ৫ ফিফটির সাথে আছে ১ সেঞ্চুরি।

পাকিস্তানের ইমাম উল হক আছেন ৫ নম্বরে। ৫৪.৩৬ গড়ে ৫৯৮ রান করা ইমাম খেলেছেন ১২ ম্যাচ। ৫ ফিফটি ও ২ সেঞ্চুরিতে এই রান করেছেন তিনি।

সেরা দশে আছেন বাংলাদেশের আরও দুই ব্যাটার। ১৭ ম্যাচে ৩৪.৮২ গড়ে ৫৯২ রান করে ৬ নম্বরে আছেন লিটন দাস। ১৫ ম্যাচে ৪৩.৫৮ গড়ে ৫২৩ রান করে ১০ নম্বরে মুশফিকুর রহিম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!