1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

কানেরিয়া সস্তা জনপ্রিয়তা চায়, অভিযোগের জবাবে আফ্রিদি

  • সময় শনিবার, ৭ মে, ২০২২
  • ১৮ পঠিত

সাবেক সতীর্থ শ’হীদ খান আফ্রিদির বিরু'দ্ধে গু'রুতর অ'ভিযোগ করেছিলেন দানিশ কানেরিয়া। এপ্রিলের শেষ দিকে কানেরিয়া আফ্রিদিকে একাধারে মিথ্যুক, চরিত্রহীন ও ষ'ড়যন্ত্রকারী বলেছিলেন।

সাথে সনাতনধ'র্মী বলে তাঁকে আফ্রিদি ভালো চোখে দেখেননি, এমনকি ধ'র্মান্তরিত করার চেষ্টা করেছিলেন এমন ভ'য়াবহ অ'ভিযোগও করেছিলেন।

এতোদিন চুপ থাকলেও ঈদের পরই এবার ইটের বদলে কড়া পাটকেলই ছুড়েছেন আফ্রিদি। তিনি বলেছেন, সস্তা জনপ্রিয়তা আর অর্থের লোভেই এমনটা করছেন কানেরিয়া।

সাথে জিও নিউজের সাথে আলাপে কানেরিয়ার আনা সব অ'ভিযোগও অস্বীকার করেছেন আফ্রিদি। তিনি বলেন, ‘কেন সে এখন আমা'র বিরু'দ্ধে অ'ভিযোগ তুলছে?

যে কেন আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড ও হাবিব ব্যাংকের কাছে আমা'র আচরণ নিয়ে অ'ভিযোগ করেনি?’
সাবেক লেগ স্পিনার কানেরিয়া অলরাউন্ডার আফ্রিদির প্রস'ঙ্গে বলেছিলেন,

‘সে কখনোই চাইত না আমি দলে থাকি। সে একটা আস্ত মিথ্ যাব'াদী আর ষ'ড়যন্ত্রকারী। তার চরিত্রেও সমস্যা আছে। সে সব সময়ই আমাকে পেছন থেকে টেনে ধরত। আ মর'া দুজনই লেগ স্পিনার ছিলাম। সে কারণে আফ্রিদি আমাকে বসিয়ে দিত। আফ্রিদি অন্য খেলোয়াড়দের আমা'র বিরু'দ্ধে উসকে দিত। আমা'র যেহেতু ভালো পারফরম্যান্স ছিল, তাই সে আমাকে হিং'সা করত।’

পাকিস্তানের হয়ে ৬১ টেস্ট ও ১৮ ওয়ানডে খেলেছেন কানেরিয়া। টেস্ট তার উইকেট সংখ্যা ২৬১। ওয়ানডেতে ১৫ উইকেট। ২০১২ সালে স্পট ফিক্সিংয়ের অ'ভিযোগে আজীবন নি'ষি'দ্ধ হয়েছেন। যদিও একেও ষ'ড়যন্ত্র বলেই দাবি করে আসছেন কানেরিয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!