1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:২২ অপরাহ্ন

দুই সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

  • সময় শনিবার, ৭ মে, ২০২২
  • ৪৬ পঠিত

কিশোরগঞ্জের ভৈরবে বেড়াতে যাওয়ার কথা বলে দুই সন্তান রেখে প্রবাসী স্বামীর টাকা-গহনা নিয়ে প্রেমিকের স'ঙ্গে উধাও আকলিমা বেগম নামে এক গৃহবধূ। সোমবার (২৮ মা'র্চ) রাতে আকলিমা'র শাশুড়ি হালিমা বেগম বাদী হয়ে ভৈরব থানায় একটি লিখিত অ'ভিযোগ দিয়েছেন।

আকলিমা'র প্রেমিকের নাম আব্দুল আল খালিদ। তিনি গাজীপুর জে'লার কালিয়াকৈর উপজে'লার বাড়ইপাড়া গ্রামের মৃ'ত আব্দুর রেহমানের ছেলে। আর তার স্বামী প্রবাসী হোসেন মিয়া উপজে'লার শিবপুর ইউপির টান কৃষ্ণনগর গ্রামে ছাদেক মিয়ার ছেলে। বর্তমানে তিনি লিবিয়া আছেন। এর আগে ১২ বছর সৌদি আরবে কর্ মর'ত ছিলেন।

জানা যায়, হোসেন মিয়ার স'ঙ্গে শিমূলকান্দি ইউনিয়নের গোছামা'রা গ্রামের সালাম মিয়ার মেয়ে আকলিমা বেগমের ১২ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে তাসনিম হোসেন নামে একটি মেয়ে ও তাজিম হোসেন নামে একটি ছেলে আছে। বর্তমানে লিবিয়া প্রবাসী হোসেন মিয়া আগে ১২ বছর সৌদি আরব থেকেছেন। বিয়ের পর বিশ্বা'স করে স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্টে আয়ের টাকা পাঠাতেন।

কয়েক বছর হলো তিনি সন্তানদের ভালো লেখা-পড়ার কথা চিন্তা করে গ্রামের বাড়ি ছেঁড়ে স্ত্রী-সন্তানদের ভৈরব শহরের ভৈরবপুর এলাকায় ভাড়া বাসায় রাখা শুরু করেন। এরই মধ্যে এক নিকটআ'ত্মীয়ের মাধ্যমে পরিচয় হওয়া আব্দুল আল খালিদের স'ঙ্গে। ধীরে ধীরে তার স'ঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বি'ষয়টি জানার পর হোসেন মিয়া আকলিমাকে বার বার সতর্ক করলেও থেমে থাকেনি তাদের সম্পর্ক।

পরে বেড়ানোর কথা বলে গত রোববার প্রেমিক খালিদের হাত ধরে বাসা থেকে পালিয়ে যান আকলিমা। বাসা থেকে যাওয়ার সময় আকলিমা ২০ লাখ টাকা ও ৮ লাখ টাকা মূল্যের ১২ ভরি স্বর্ণালঙ্কারও নিয়ে যান বলে অ'ভিযোগে উল্লেখ করা হয়েছে।

আকলিমা'র শাশুড়ি হালিমা বেগম বলেন, ‘আমা'র ছেলের প্রবাস সময়ের ১২ বছরের আয় তার স্ত্রীর ব্যাংক হিসাবে বিশ্বা'স করে পাঠিয়েছে। গহনা ছিল ১২ ভরি। এ গহনা আলমা'রিতে নেই। বেড়ানোর কথা বলে সব নিয়ে প্রেমিক খালিদের স'ঙ্গে পালিয়ে গেছে। তাদের দুটি শিশু সন্তান রয়েছে। সন্তানদের রেখে আকলিমা পালিয়েছে। আমি এখন অবুঝ শিশু দুটিকে নিয়ে বিপদে আছি। তারা মায়ের জন্য কান্না করছে।

আকলিমাকে নিয়ে পালিয়ে যাওয়ার বি'ষয়ে জানতে চাইলে অ'ভিযুক্ত খালিদ বলেন, ‘এ প্রস'ঙ্গে কথা বলতে ইচ্ছুক নই।’

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ বলেন, গতকাল রাতে অ'ভিযোগ পেয়ে ত'দন্ত শুরু করেছি। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!