1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

শ্যুটিংয়ের সময় করণ আমার গো’প’ন জায়গায় হাত দিত : অনুষ্কা শর্মা

  • সময় শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৩২ পঠিত

সবে মাত্র পৃথিবী থেকে বি’দায় নিয়েছে সুসান্ত সিং রাজপূত। আপাতভাবে কিছুটা নি’ভে ছিলো পরিচালক – অ'ভিনেত্রী বিবা’দের আ’গু'ন। কিন্তু সুসান্তের মা’রা যাওয়াতে তবে সেই আ’গু'নে এবারে জলের জায়গায় পেট্রোল ঢাললো অনুষ্কা।

অ'ভিযোগের তীর এবার পরিচালক করণ জোহারের উপর। শ্যুটিং চলাকালীন করণের বাজে ব্যবহারের উপর চড়াও হয়ে অ'ভিনেত্রী আঙুল তুলেছেন করণের চ’রিত্র এবং আচরণের উপর। তার অ'ভিযোগ “ইয়ে দিল হ্যায় মুস্কিল” সিনেমা'র শ্যুটিং চলাকালীন বেশ কয়েরবার বাজেভাবে ছোঁয়ার চেষ্টা করেছেন তাকে পরিচালক করণ জোহার।

করণের আচরণ নিয়ে প্রশ্ন এই প্রথম নয়। এর আগেও অবশ্য এ হে'ন কারণের জন্যই অ'ভিনেত্রী কঙ্কনা রানাউতের স'ঙ্গেও বিবাদে ফেঁ’সে’ছেন। তারউপর অনুষ্কার এই অ'ভিযোগে আরেক বাড়তি ঝামেলা এসে জুটলো পরিচালকের কপালে।

“এ দিল হ্যা মুশকিল” সিনেমা'র শুটিংয়ের সময় খারাপ ভাবে তাকে স্পর্শ করতেন করণ জোহর- এমনই অ'ভিযোগ অনুষ্কার। করণ জোহরের শো “কফি উইদ করণ” এও অনুষ্কা করণের সামনে সরাসরি বলেছেন যে তিনি করণের বিরু'দ্ধে অশ্লী’লতার হ্যারা’সমেন্টের কেসও করতে চেয়েছিলেন।

“কফি ইউডি করণ” এ করণ অনুষ্কাকে বলেছিলেন যে “এ দিল হ্যা মুশকিল” সিনেমা'র শ্যুটিং চলাকালীন অনুষ্কাকে খুব সুন্দর দেখাচ্ছিল। সেইসময় অনুষ্কা যে করণের ক্রা'শ এটাও বোঝা গিয়েছিল খুব সহজেই। করণের এই কথারই উত্তর দিতে অনুষ্কা শ্যুটিং চলাকালীন করণের ব্যবহারের কথা বলতে গিয়ে তার বিরু’'দ্ধে কে’স করার কথা টেনে আনেন।

অন্য কোথাও নয়, সরাসরি করণের শো’তেই করণের সামনে তার খারাপ স্প’র্শের ব্যাপারে কথা বলেছেন অনুষ্কা। এমনকি শুধু অনুষ্কার সাথেই নয়, মনিস মালহোত্রার পার্টিতে জ্যাকলিনের সাথেও নাকি এরকমই করেছিলেন করণ, এমনটাও সরাসরি জানিয়েছেন অনুষ্কা।

করণ-অনুষ্কার মধ্যে বিবাদ উত্তরোত্তর বাড়তে থাকায় অনুষ্কার স'ঙ্গে আসা ক্যাটরিনা সেই মুহূর্তে অন্যান্য কথার মাধ্যমে মা'মলাটিকে শান্ত করারও চেষ্টা করেছেন। ক্যাটরিনা বলেন তারা এই ব্যাপারে পরেও কথা বলতে পারেন, করণ-অনুষ্কার মধ্যে কিছু খারাপ হোক তা চাননা ক্যাটরিনা। তিনি অনুষ্কাকে বলেন যে 'হতে পারে করণের স্প’র্শ তার খারাপ লেগেছে, কিন্তু করণের সেরকম কোনো মানসিকতা ছিলোনা ।

কিন্তু এই ঝা’মেলা নিয়ে এখনও মুখ খুলতে শোনা যায়নি করণকে। সত্যি ফাঁ'’শ হয়ে যাওয়ার :ভ’য়তে মুখ খুলছেন না’ নাকি এরকম ‘অ'ভিযোগ নিয়ে মাথা ঘামাতেই রাজি নয় তিনি’- প্রশ্ন উঠছে এ নিয়ের। এবার দেখা যাক এত প্রশ্ন জমে গেলে তার উত্তরে মুখ কবে খোলেন করণ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!