1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা আইপিএল ইতিহাসে কাউকে এমন ব্যাটিং করতে দেখিনি’ ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্তকে নিয়ে অদ্ভুত মন্তব্য করলেন প্রাক্তন ওপেনার সেহওয়াগ

দলকে জেতাতেই মাঠে নামি আইপিএলে আমি কোন শো করতে আসি নি, জানিয়ে দিলেন গুজরাট টাইটানসের উইকেটকিপার

  • সময় শুক্রবার, ৬ মে, ২০২২
  • ২৫ পঠিত

নিলামের মধ্যে দিয়ে গু'জরাট টাইটানস দল তাকে দলে ভিড়িয়েছিল। প্রথম পাঁচ ম্যাচে খেলার কোনও সুযোগই পাননি। পরের দুই ম্যাচেও সেভাবে ব্যাট হাতে বলার মতো পারফরম্যান্স করতে পারেননি।‌ তবে এখানেই দমে না গিয়ে হায়দ্রাবাদের বিরু'দ্ধে ব্যাট হাতে রণমূর্তি ধারণ করেন তিনি

ঋ'দ্ধিমান সাহা তার লক্ষ্যে যে কতটা অবিচল তা ফের প্রমাণ পাওয়া গিয়েছে চলতি আইপিএলেই। সানরাইজার্স হায়দ্রাবাদ দলের বিরু'দ্ধে তার ৩৮ বলে ৬৮ রানের বি ধ্বং'সী ইনিংস বুঝিয়ে দিয়েছে এখনো তিনি ফুরিয়ে যান নি। এবার তিনি জানিয়ে দিল ক্রিকেটটা তিনি ‘শো-অফ’ করে কাউকে দেখাতে নয় বরং তার দলকে জেতাতেই খেলেন।

৩৭ বছর বয়সি এই ব্যাটারের ৩৮ বলে ৬৮ রানের ইনিংসে ভর করেই ১৯৬ রানের কঠিন জয়ের লক্ষ্যমাত্রার দিকে অনেক সহজেই এগিয়ে যেতে সক্ষম হয়েছিল গু'জরাট দল। এক নামি সাংবাদিক তাকে পরোক্ষভাবে ভয় দেখানোর চেষ্টা পর্যন্ত করেছেন। তবে কোনও কিছুই পাপালির ফোকাসকে নড়াতে পারেনি।

ঋ'দ্ধিমান সাহা জানান ‘আমি সবসময় দলের জন্যই খেলি। দলকে জেতানোই আমা'র মূল লক্ষ্য। আমা'দের প্রায় ২০০ রানের কাছাকাছি লক্ষ্যমাত্রা তাড়া করতে হয়েছিল ওই ম্যাচে জয়ের জন্য। আমি দলকে প্রয়োজনীয় শুরুটা দিতে সক্ষম হয়েছিলাম। দলের জয়ের পিছনে অবদান থাকায় আমি খুশি। সেটাই আসল জায়গা। আমি শো-অফ করে কাউকে কিছু দেখাতে খেলি না। আমি সবসময় খেলি আমা'র দলকে জেতাতে’।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!