1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:১৩ অপরাহ্ন

রিকি পন্টিংয়ের পর এবার মোস্তাফিজকে প্রশংসায় ভাসিয়ে দারুণ পরামর্শ দিলেন সৌরভ গাঙ্গুলি

  • সময় বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ২১ পঠিত

আইপিএলের ১৫ তম আসরটা শুরুটা ভালো হলেও এরপর পারফরম্যান্স যেন ধরে রাখতে পারছেন না বাংলাদেশ কা'টার মাস্টার মোস্তাফিজুর রহমান। ১৫ তম আসরের নিজের প্রথম ম্যাচেই গু'জরাট টাইটান্সের বিপক্ষে ফিজ ২৩ রান নিয়ে নিজের দখলে নেন ৩ উইকেট।

এর পরের দুই ম্যাচে উইকেট না পেলেও অনেক কৃপণ বোলিং করেছিলেন মুস্তাফিজুর রহমান।

পরের ম্যাচ লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে মাত্র ২৬ রান এবং কেকেআর এর বিপক্ষে ২১ রান দেন তিনি। কিন্তু পরের ম্যাচেই সর্বনাশ করে ফেলেন মোস্তাফিজুর রহমান। বে'ঙ্গালুরুর বিপক্ষে প্রথম তিন ওভারে সবকিছু ঠিকঠাকই ছিল ফিজের। উইকেট না পেলেও আঁটসাঁট বোলিংয়ে দিয়েছিলেন ২০ রান।

২০১৬ আইপিএলে দুর্দান্ত বোলিংয়ে প্রথম আসরেই বাজিমাত করে হায়দরাবাদকে শিরোপা জেতাতে অবদান রেখেছিলেন বাঁহাতি এই পেসার। ১৭ উইকেট নিয়ে সেই আসরের ‘ইমা'র্জিং প্লেয়ার অব দা টুর্নামেন্ট’ স্বীকৃতি জিতেছিলেন মোস্তাফিজ।

এদিকে মাঝে মুম্বাই ইন্ডিয়ান্স ঘুরের এবার ২০২২ আইপিএলে দুই কোটি টাকাতে খেলছেন দিল্লি ক্যাপিটালসে।

আর আসরের শুরু থেকেই দারুন বোলিং করে সবার নজর কেড়েছেন মোস্তাফিজ। সেই সাথে দিল্লি কোচ সাবেক অজি অধিনায়ক রিকি পন্টিং ফিজকে প্রশংসায় ভাসিছেন বারবার। এবার মোস্তাফিজকে নিয়ে কথা বললেন বিসিসিআই সভাপতি মহারাজ সৌরভ গা'ঙ্গু'লি।

সৌরভ বলেন, ছেলেটা দারুন বল করে কিন্তু আমি মনে করি ওর একজন প্রাইভেট কোচ বা টিউটর প্রয়োজন।আমি মনে করি ওর ফিল্ডিং ডিরেকশনে ঘাটতি আছে।কারন প্রায় সময়ই দেখা যায় ওর বলে খোচা মেরে চার হচ্ছে, ক্যাচ মিস হচ্ছে, এক রানের জায়গায় দুই রান হচ্ছে। কিন্তু ঠিক জায়গামতো ফিল্ডিং সাজানো থাকলে এমনটা 'হতো না।’

মোস্তাফিজকে নিয়ে প্রিন্স অব কলকাতা আরো বলেন, ‘ঐদিক দিয়ে ছেলেটার উন্নতি করতে হবে। তাই সেই মোতাবেক একজন সেইরকম কোচ থাকতে হবে। ও একজন ভালো লেভেলের বোলার। আশা করি সে ভবি'ষ্যতে আরো উন্নতি করবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!