1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:২২ অপরাহ্ন

রান করতে না পারা কোহলিকে আরও কয়েকটি বাচ্চা নেওয়ার পরামর্শ দিলেন ডেভিড ওয়ার্নার

  • সময় বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ২৫ পঠিত

বিরাট কোহলির জন্য বড় পরা মর'্শ দিলেন অস্ট্রেলিয়ান দলের ওপেনার ডেভিড ওয়ার্নার। ভারতের প্রাক্তন অধিনায়ক তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের তারকা ব্যাটার নিজের বর্তমান ফর্ম নিয়ে সমস্যায় রয়েছেন।

কোহলিকে তার খারাপ ফর্ম থেকে বেরিয়ে আসার জন্য মজার পরা মর'্শ দিয়েছেন দিল্লি ক্যাপিটলসের ওপেনার। বিরাট কোহলিকে আরও সন্তানের বাবা হওয়ার পরা মর'্শ দিয়েছিলেন ওয়ার্নার। বিরাটের ফর্ম সম্পর্কে ওয়ার্নার বলেছেন ফর্ম অস্থায়ী কিন্তু ক্লাস হচ্ছে স্থায়ী।

IPL 2022-এ বর্তমানে রানের জন্য লড়াই করছেন বিরাট কোহলি। যদিও তিনি আগের ম্যাচে একটি হাফ সেঞ্চুরি করেছিলেন,তবু তিনি ৫৩ বলে ৫৮ রান করতে সক্ষম হয়েছিলেন। কিন্তু চেন্নাই সুপার কিংসের বিরু'দ্ধে ২০২২ আইপিএল-এর ৪৯তম ম্যাচে ৩৩ বলে ৩০ রান করেছিলেন।

তাঁর ব্যাটিং নিয়ে সমালোচনা চলছেই। তার ক্যারিয়ারের সবচেয়ে ধীর আইপিএল ইনিংস নিয়ে সকলেই প্রশ্ন করছেন। ডেভিড ওয়ার্নারযিনি দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলছেনতিনিও বিরাটের এই খারাপ ফর্ম ও খারাপ সময় নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেছিলেন যে আরও কিছু সন্তানের জন্ম দিন। বিরাট কোহলিকে তাঁর জীবন এবং ক্রিকেট উপভোগ করতে বলেছেন তিনি।

স্পোর্টস ইয়ারির সাথে কথা বলার সময় বিরাট কোহলির খারাপ ফর্ম নিয়ে মজা করেন ডেভিড ওয়ার্নার। তিনি বলেন, ‘আরও কয়েকটি সন্তান নিন এবং ভালবাসা উপভোগ করুন!’ ওয়ার্নার আরও বলেছেন, ‘ফর্ম অস্থায়ী এবং ক্লাস স্থায়ী। তাই আপনি এটি হারাতে পারবেন না।

এটি বিশ্বের প্রতিটি খেলোয়াড়ের স'ঙ্গেই ঘটে।’ ওয়ার্নারা বলেছেন, ‘এটা হয় না। আপনি যত ভালো খেলোয়াড়ই হোন না কেনআপনার সবসময় এই উত্থান-পতন থাকবেই। কখনও কখনও সেখানে ফিরে আসার আগে আপনাকে খারাপ সময় কাটিয়ে উঠতে হবে। মৌলিক বি'ষয়গু'লো মেনে চলুন।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!