1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

পাঞ্জাবের জয়ে পয়েন্ট টেবিলে তোলপাড়, জমে উঠেছে শেষ চারের লড়াই!

  • সময় বুধবার, ৪ মে, ২০২২
  • ২২ পঠিত

উড়তে থাকা গু'জরাট টাইটান্সকে টেনে মাটিতে নামিয়ে আনলো যেন পাঞ্জাব কিংস। ম'ঙ্গলবার রাতে ৮ নম্বরে থেকে শীর্ষে থাকা গু'জরাট টাইটান্সের বিপক্ষে খেলতে নেমেছিল পাঞ্জাব। গু'জরাটকে ১৪৩ রানে আট'কে দিয়ে পাঞ্জাব কিংস ম্যাচ জিতে নিয়েছে ৮ উইকে'টের বড় ব্যবধানে। হাতে বল বাকি ছিল ২৪টি।

লিয়াম লিভিংস্টোনের ১১৭ মিটার বিশাল ছক্কায় অনায়াস জয়টি এলো পাঞ্জাব কিংসের। আর এই জয়ে নিশ্চিতভাবেই আইপিএলের পয়েন্ট টেবিলে তোলপাড় ফেলে দিয়েছে প্রীতি জিনতার দল। সেরা চারে থেকে কারা' প্লে-অফে যাব'ে, সে লড়াইটাই এখন বেশ ভালোভাবে জমে উঠেছে।

পাঞ্জাবের জয়ই নয় শুধু, টানা ৮ ম্যাচ হারের পর মুম্বাইয়ের প্রথম জয়, কিংবা অধিনায়ক হিসেবে ফেরার পরই চেন্নাইকে ম হে'ন্দ্র সিং ধোনি যখন জয়ের রাস্তায় তুলে আনলো, তখনই শেষ চারের অবস্থান নিয়ে একটা অস্থিরতা তৈরি হয়েছে, নিশ্চিত।

গু'জরাট টাইটান্সের বিরু'দ্ধে বিশাল এই জয়ের স'ঙ্গে লিগ টেবিলেও বড় লাফ দিলো মায়াঙ্ক আগরওয়ালের দল পাঞ্জাব। হার্দিক পান্ডিয়াদের হারানোর সুবাদে আট' থেকে একলাফে পাঁচ নম্বরে উঠে আসে পাঞ্জাব। পিছনে ফেলে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরুকে।

ব্যা'ঙ্গালুরুর এবং সানরাইজার্স হায়দরাবাদের স'ঙ্গে পাঞ্জাবের পয়েন্ট সংখ্যা সমান। তিন দলই আপাতত ১০ পয়েন্ট করে সংগ্রহ করেছে। তবে নেট রান-রেটে পাঞ্জাব এগিয়ে রয়েছে ব্যা'ঙ্গালুরুর চেয়ে এবং পিছিয়ে রয়েছেন সানরাইজার্সের চেয়ে।

পাঞ্জাবের কাছে ম্যাচ হারলেও লিগ টেবিলের এক নম্বরেই রয়ে গেছে গু'জরাট। পয়েন্ট টেবিলের প্রথম চারে অবশ্য আর কোনো রদবদল হয়নি। যথারীতি দ্বিতীয় স্থানে রয়েছে লখনৌ সুপার জায়ান্টস। তিন নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস এবং চারে অবস্থান করছে সানরাইজার্স হায়দরাবাদ।

পাঞ্জাব পাঁচে উঠে আসায় আরসিবি নেমে গেলো ছয় নম্বরে। দিল্লি পিছিয়ে গেছে সাত নম্বরে এবং কেকেআর পিছলে গেলো আট' নম্বরে। চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স লিগ টেবিলের শেষ দু’টি স্থানে রয়েছে। সিএসকে রয়েছে নয়ে এবং মুম্বই অবস্থান করছে একেবারে শেষে ১০ নম্বরে।

দেখু'ন আইপিএলের পয়েন্ট টেবিল

নং দল ম্যাচ জয় হার পয়েন্ট রান-রেট
১ গু'জরাট টাইটানস ১০ ৮ ২ ১৬ +০.১৫৮
২ লখনউ সুপার জায়ান্টস ১০ ৭ ৩ ১৪ +০.৩৯৭
৩ রাজস্থান রয়্যালস ১০ ৬ ৪ ১২ +০.৩৪০
৪ সানরাইজার্স হায়দরাবাদ ৯ ৫ ৪ ১০ +০.৪৭১
৫ পঞ্জাব কিংস ১০ ৫ ৫ ১০ -০.২২৯
৬ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর ১০ ৫ ৫ ১০ -০.৫৫৮
৭ দিল্লি ক্যাপিটালস ৯ ৪ ৫ ৮ +০.৫৮৭
৮ কলকাতা নাইট রাইডার্স ১০ ৪ ৬ ৮ +০.০৬০
৯ চেন্নাই সুপার কিংস ৯ ৩ ৬ ৬ -০.৪০৭
১০ মুম্বই ইন্ডিয়ান্স ৯ ১ ৮ ২ -০.৮৩৬
<1>

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!