1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি!

ক্রিকেটারদের কি ভিক্ষুক মনে করে বিসিবি? পাপনকে ওভারট্রাম করলেন মেয়র আতিক

  • সময় সোমবার, ২ মে, ২০২২
  • ২৭ পঠিত

অকালে ঝরে গেলো একটি নক্ষত্র। গত ১৯ এপ্রিল মাত্র ৪০ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেছেন বাংলাদেশের জাতীয় ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল।

মোশাররফ রুবেলের অবুঝ সন্তান এখনও বোঝে না তার বাবা নেই। এখনও বাবার জন্য অ'পেক্ষা করে থাকে সে। রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রূপা কিভাবে বুঝাবেন ছেলেকে? কিইবা করার আছে!

ব্রেন টিউমা'রের স'ঙ্গে দীর্ঘদিন লড়াইয়ে হার মেনেছেন রুবেল। কিন্তু রুবেল হার মানলেও তার স্বপ্নকে মর'ে যেতে দেবেন না স্ত্রী চৈতি।

রুবেলের ইচ্ছে ছিল, তার ছেলে তারই মতো ক্রিকেটার হবে। চৈতি সেই স্বপ্ন সত্যি করতে চান। এ স্বপ্ন বাস্তবায়নের পথে তিনি অ'ভিভাবক হিসেবে পাচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বর্তমান মেয়র আতিকুল ইসলামকে।

আজ (শুক্রবার) সংবাদমাধ্যমকে চৈতি বলেন, ‘রুবেলের খুব ইচ্ছা ছিল ছেলেটাকে ভালো ক্রিকেটার বানানোর। আমি সর্বোচ্চ পরিমাণে চেষ্টা করব একজন ক্রিকেটার হিসেবে তৈরি করার। মেয়র বলেছেন, পারিবারিক অ'ভিভাবক হিসেবে উনি থাকবেন সবসময়। আ মর'া হয়ত বিসিবিকেও পাশে পাব।’

রুবেলকে সমাহিত করা হয়েছে রাজধানীর বনানী কবরস্থানে। জাতীয় এই ক্রিকেটারের পরিবারের আকুতি ছিল, তার কবরটা যেন স্থায়ী হয়। মেয়র আতিকুল রুবেলের কবরকে স্থায়ীকরণের অনুমোদন দিয়েছেন। বিদেশ থেকে ফিরে আতিকুল আজ রুবেলের বাসায় যান তার পরিবারের স'ঙ্গে দেখা করতে।

সেখানে মেয়রকে ধন্যবাদ জানিয়ে চৈতি বলেন, ‘মাননীয় মেয়রের কাছে আমি অসম্ভব রকমের কৃতজ্ঞ। রুবেল মা'রা যাওয়ার পর আসলে আমা'র একটাই চাওয়া ছিল। আমা'র আর কোনো চাওয়া নেই। রুবেলকে যেন আ মর'া দেখতে পারি। তার শরীরটা তো ওখানেই আছে। আ মর'া পুরো পরিবার মেয়রের কাছে কৃতজ্ঞ। অনেক ধন্যবাদ জানাতে চাই।’

এছাড়া কবর স্থায়ীকরণের জন্য যে আবেদন করেছিলেন, সেটা উচ্চমহলে পৌঁছে দেওয়ার জন্য গণমাধ্যমের কাছেও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রুবেলের সহধ'র্মিনী।

কিন্তু মেয়র আতিকুলের থেকে বিসিবি সভাপতিকে রুবেলের পরিবারের পাশে আসে দাঁড়ানো উচিত। যেখানে অ'ভিবাবক হিসেবে বিসিবি সভাপতিকে রুবেলের পরিবারের পাশে দাড়ানর কথা সেখানে ক্রিকে'টের সাতে যার কনো জরিত নয় সেই মেয়র আতিকুল রুবেলের পরিবারের অ'ভিবাবক হয়ে তাদের পাশে থাকছেন।

এক ইফতার মাহফিলে রুবেলের পরিবারের পাশে এসে দাড়ানোর জন্য বিসিবিকে প্রশ্ন করা হলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন-‘ তাদের কোন সাহায্য সহযোগিতা লাগলে তারা বিসিবির কাছে যাব'ে তাদেরকে যত দুর সম্ভব সহযোগিতা করা হবে’।

একজন ক্রিকেটারের স্ত্রীকে যদি বিসিবির এই দরজা থেকে অই দরজায় ঘুরতে হয় তাহলে বিসিবি ক্রিকেটারদের কেমন অ'ভিবাবক হল? এই বি'ষয়ে অনেকের মনে অনেক প্রশ্ন জাগে তবে সব প্রশ্নের উত্তর এক্টাই-” সাদের বিসিবি এত বছরে থেকে গেছে অরগানাইজার, কোন অ'ভিবাবক হয়ে উঠতে পারেনি”।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!