1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

ক্রিকেটাররা কে কোথায় ঈদ করবেন

  • সময় সোমবার, ২ মে, ২০২২
  • ২২ পঠিত

আন্তর্জাতিক ক্রিকে'টে ব্যস্ত সূচির কারণে প্রায়ই জাতীয় দলের ক্রিকেটারদের ঈদ করতে হয় পরিবার ছেড়ে। শেষ ঈদ উল আজহা ক্রিকেটাররা করেছিলেন জিম্বাবুয়েতে। এবার কোনো খেলা নেই। নেই ব্যস্ত সূচি। ঘরোয়া ক্রিকেটও শেষ হয়েছে গত সপ্তাহে। তাইতো এবারের ঈদ ক্রিকেটারদের 'হতে যাচ্ছে বিশেষ।

কোভিডের কারণে গত ঈদ উল ফিতর পরিবার ছেড়ে ঢাকায় পালন করেছিলেন ক্রিকেটাররা। এবার সুযোগ মিলতেই প্রায় সবাই নাড়ির টানে ছুটেছেন। জাতীয় টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক রোববার বিকেলের ফ্লাইটে কক্সবাজারে উড়াল দেন। তার বাড়ি জে'লার বৈদ্যেরঘোনায়। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ঈদ করবেন ঢাকাতেই।

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এরই মধ্যে ছুটেছেন ময়মনসিংহে। খেলা না থাকলে তিনি ঈদের আনন্দ ভাগাভাগি করেন ময়মনসিংহেই। তার স'ঙ্গী হয়েছেন জাতীয় দলে হুট করে ডাক পাওয়া মোসাদ্দেক হোসেনও। ব্যাটিং অলরাউন্ডার ঈদ করবেন নিজ ঠিকানায়। মুশফিকুর রহিম বাবা-মা'র স'ঙ্গে ঈদ কা'টাতে গিয়েছেন বগু'ড়ায়।

ঢাকা লিগ শেষ করেই তাইজুল ইসলাম ছুটে গিয়েছেন রাজশাহীতে। পরিবার নিয়ে অনেকদিন ঈদ করা হয় না বলে এবার আগেভাগেই চলে গেছেন তিনি। মেহেদী হাসান মিরাজ গিয়েছেন বরিশাল। ছেলেকে নিয়ে প্রথমবার গ্রামে ঈদ করতে গেছেন ইনজুরিতে পড়া এই ক্রিকেটার।
ভাই

এছাড়া সাকিব আল হাসান ঢাকা ও মাগু'ড়া মিলিয়ে ঈদ করবেন। ঢাকা লিগ শেষ করার পর মাশরাফি জানিয়েছেন, এবার ঢাকাতেই ঈদ করবেন। খানিকটা ক্লান্ত থাকায় বিশ্রাম নেবেন ঈদের পুরোটা সময়। এরপর নড়াইল যাওয়ার পরিকল্পনা তার।

মো হা'ম্ম'দ মিথুন, ই মর'ুল কায়েস, তাসকিন আহমেদ, আফিফ হোসেন আছেন ঢাকাতেই। তাসকিনকে অবশ্য ঈদের পরদিনই ছুটতে হবে লন্ডনে। চিকিৎসার জন্য ৪ মে লন্ডনের বিমান ধরবেন তিনি।

কোভিড সতর্কতায় এবারও ঈদের ছুটিতে ক্রিকেটারদের সচেতন থাকার পরা মর'্শ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঈদের পরপরই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ বাংলাদেশের। এজন্য খুব বেশিদিন চাইলেও জাতীয় দলের ক্রিকেটাররা ছুটিতে থাকতে পারবেন না। ৮ মে রিপোর্টিং করতে বলা হয়েছে। সেদিন পুরো দল চলে যাব'ে চট্টগ্রামে। পরদিন থেকে মাঠে নামবেন ক্রিকেটাররা।

ক্রিকেটারদের ক্যাম্প শুরুর একদিন আগে ঢাকা পা রাখার কথা রয়েছে কোচিং স্টাফদের। ৮ মে ঢাকায় পৌঁছাবে শ্রীলঙ্কা। ১৩ মে সফরকারী দল যাব'ে চট্টগ্রামে। ১৫ মে থেকে দুই দলের টেস্ট শুরু হবে। শ্রীলঙ্কা বিকেএসপিতে দুইদিনের অনুশীলন ম্যাচ খেলে মাঠে নামলেও বাংলাদেশের সেই ব্যবস্থা নেই। টানা অনুশীলন করেই মূল মঞ্চে মাঠে নামবেন সাকিব, তামিম, মুশফিকরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!