1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১০ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

চার-ছক্কা বিরাটের ব্যাটে, গ্যালারিতে উদ্দাম সেলিব্রেশন বিরাট পত্নী অনুষ্কা শর্মার

  • সময় রবিবার, ১ মে, ২০২২
  • ২৬ পঠিত

গু'জরাটের বিরু'দ্ধে পরাজিত হয়েও যেন স্বস্তির নিঃশ্বা'স ফেলল ব্যা'ঙ্গালোর। কারণটি আর কিছুই নয়, অবশেষে আইপিএলে রানের খরা কা'টালেন বিরাট কোহলি। টানা ব্যর্থতার পর অবশেষে গত কাল দলের জন্য লম্বা ইনিংস খেললেন তিনি।

যদিও গু'জরাটের বিরু'দ্ধে পরাজয়ের হাত থেকে বিরাট কোহলির লম্বা ইনিংস বাঁচাতে পারেনি ব্যা'ঙ্গালোরকে। তার পরেও দীর্ঘদিন পর বিরাট কোহলির অর্ধশত রানের ইনিংস কিছুটা হলেও দুশ্চিন্তামুক্ত করেছে ব্যা'ঙ্গালোর শিবিরকে। চলতি আইপিএলে ব্যাট হাতে শুরুটা দুর্দান্ত করেছিলেন বিরাট কোহলি। তবে ধা'রাবাহিকতা ধরে রাখতে পারেননি তিনি।

এখনো পর্যন্ত চলতি আইপিএলে টানা তিন ইনিংসে দশের কোঠা পার করতে পারেননি বিরাট কোহলি। সমালোচকদের সমালোচনা যোগ্য জবাব দিতে গতকাল গু'জরাটের বিরু'দ্ধে বিরাট কোহলির ব্যাট থেকে লম্বা ইনিংস আসা আবশ্যক ছিল।

আইপিএলে আগে শেষ পাঁচ ম্যাচে কোহলির সংগ্রহ ছিল ১, ১২, ০,০, ৯। দু’টি ল'জ্জার গোল্ডেন ডাকও করে ফেলেছিলেন। তাঁকে নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত ছিল না। অবশেষে বিরাট কোহলি নিন্দুকদের সমালোচনার যোগ্য জবাব দিলেন ব্যাট হাতেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের হয়ে কোহলি তাঁর ৫০তম হাফসেঞ্চুরি এ দিন পূরণ করেন। যদিও বিরাট কোহলির ইনিংস লাভজনক হয়নি ব্যা'ঙ্গালোরের জন্য। গু'জরাট গু'রুত্বপূর্ণ ম্যাচে ৬ উইকেট হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।

King Kohli Returns 🇮🇳💥 #ViratKohli𓃵 pic.twitter.com/Q1eOneqAs8

— Sanjay Singh Chauhan (@SanjaySingh_19) April 30, 2022

তবে গু'জরাটের বিরু'দ্ধে পঞ্চাশোর্ধ ইনিংসের সাথে সাথে আইপিএলের ইতিহাসে অনন্য রেকর্ড গড়েছেন বিরাট কোহলি। আইপিএলের প্রথম ক্রিকেটার হিসেবে গতকাল একটি ফ্র্যাঞ্চাইজির জন্য ৫০টি অর্ধশত রানের ইনিংস খেলেছেন তিনি। যেটি আইপিএলের ইতিহাসে এক অনন্য কৃতিত্ব। গতকাল তার ব্যাট থেকে চার এবং ছক্কা এসেছে। যা প্রতিটি ক্রিকেটপ্রেমীকে আবারও রোমাঞ্চকর স্পর্শ অনুভব করিয়েছে। বিরাট কোহলির ব্যাটে চার-ছক্কার সাথে সাথে স্টেডিয়ামে তুমুল সেলিব্রেশন করতে দেখা গেছে তার স্ত্রী অনুষ্কা শর্মাকে। যে ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গতকাল ৫৩ বলে ৫৮ রানের গু'রুত্বপূর্ণ ইনিংস খেলেন বিরাট কোহলি। প্রস'ঙ্গত, প্রথমে ব্যাট করে আরসিবি ৬ উইকেট হারিয়ে ১৭০ রান করে ফেলে।

<1>

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!