1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ)

ফিফটি করেও দুয়ো শুনছেন কোহলি

  • সময় রবিবার, ১ মে, ২০২২
  • ২৩ পঠিত

রানের ধা'রায় ফিরেও স্বস্তিতে নেই বিরাট কোহলি। বেশ কিছু ইনিংস পর কোহলির ব্যাট হেসেছে ঠিকই, কিন্তু তাতেও কোহলি বা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের স মর'্থকদের মন গলেনি। উল্টো তার ইনিংসকে শচীন টেন্ডুলকারের শততম সেঞ্চুরির ইনিংসের সাথে তুলনা করছেন অনেকে।

বলা বাহুল্য, শচীনের শততম সেঞ্চুরিও হাসি ফো’টায়নি ভারতীয়দের মুখে। কারণ মিরপুরে এশিয়া কাপের সেই ম্যাচে বাংলাদেশের কাছে হেরে গিয়েছিল ভারত। এর পেছনে ভারতীয়রা দায় দেখেন শচীনের মন্থর গতির সেঞ্চুরির।

এবার কোহলির অর্ধশতককেও এভাবেই দেখা হচ্ছে। গু'জরাট টাইটান্সের বিপক্ষে আগে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান জড়ো করে ব্যা'ঙ্গালোর। তাতে কোহলির অবদান ৫৮, তবে এজন্য তাকে খেলতে হয়েছে ৫৩ বল।

কোহলির এই মন্থর ব্যাটিংয়ের কারণে দলীয় স্কোর আরও বড় করা যায়নি, মনে করেন ব্যা'ঙ্গালোরের স মর'্থকরা। গু'জরাট এই লক্ষ্য তাড়া করে ফেলে ৩ বল ও ৬ উইকেট হাতে রেখেই। ফলে ব্যা'ঙ্গালোর বরণ করে হ্যাটট্রিক পরাজয়।

ফলে রানের ধা'রায় ফিরেও সমালোচনা সহ্য করতে হচ্ছে কোহলিকে। একনজরে দেখে নিন কোহলিকে দুয়ো জানিয়ে করা উল্লেখযোগ্য কিছু টুইট।

Kohli’s innings was good for a 1 day game not for T20. That was the turning point, but RCB cannot afford to drop him because their sponsors will drop out. It is a financial decision to play Virat, and even if he scores 10 ducks he will still play.

— Anand Vaikar (@vaikar_anand) April 30, 2022

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!