1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা আইপিএল ইতিহাসে কাউকে এমন ব্যাটিং করতে দেখিনি’

আউট দেননি আম্পায়ার, নিজেই মাঠ ছাড়লেন ডি কক

  • সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২২ পঠিত

স্পিরিট অব দ্য গেম- ক্রিকেট খেলায় এই টার্মটা বেশ প্রচলিত। প্রায়ই ক্রিকোরদের কাছ থেকে দেখা যায় এমন খেলোয়াড়োচিত মনোভাব।

শুক্রবার রাতে আইপিএলে লখনৌ এবং পাঞ্জাব কিংসের ম্যাচে এমনই স্পিরিট অব গেমের দৃশ্য দেখা গেলো। আম্পায়ার আউট না দিলেও নিজে থেকেই হেঁটে মাঠের বাইরে চলে গেলেন লখনৌয়ের দক্ষিণ আফ্রিকান ব্যাটার কুইন্টন ডি কক।

আউট করে ব্যাটসম্যানের উদ্দেশ্য আগ্রাসী অ'ঙ্গভ'ঙ্গি করা ক্রিকে'টে অতি স্বাভাবিক বি'ষয়। তবে আউট করার পরে বোলার নিজে গিয়ে ব্যাটসম্যানের পিঠ চাপড়ে দিচ্ছেন, এমন ছবি চোখে পড়ে কদাচিৎই। এবারের আইপিএল সাক্ষী থাকল তেমনই মুহূর্তের।

আম্পায়ারের সি'দ্ধান্তে ক্ষোভ প্রকাশ, প্রতিপক্ষ খেলোয়াড়ের স'ঙ্গে কথা কা'টাকাটি, সতীর্থ ক্রিকেটারের ভুলে বি র'ক্তি দেখানো, ডাগ-আউটে কোচের রাগে গরগর করা, সব ছবিই দেখা গেছে এবারের আইপিএলে। তবে শুক্রবার রাতে পুণেতে পাঞ্জাব কিংস এবং লখনৌ সুপার জায়ান্টস ম্যাচে দেখা গেল স্পিরিট অফ ক্রিকে'টের এই ভিন্ন ছবি।

আম্পায়ার আউট না দেওয়া সত্ত্বেও নিজে থেকেই মাঠ ছাড়লেন ব্যাটার কুইন্টন ডি কক। যা দেখে প্রতিপক্ষ খেলোয়াড়রাও সম্মান জানালেন তাকে। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়াতেও প্রশংসিত হচ্ছে ব্যাটারের এই আচরণ।

লখনৌ ইনিংসের ১২.৪ ওভারে সন্দীপ শর্মা'র বলে উইকেটরক্ষক জিতেশ শর্মা'র গ্লাভসে ধ’রা পড়েন কুইন্টন ডি’কক। বোলার ও উইকেটরক্ষকসহ পাঞ্জাব ক্রিকেটারদের অনেকেই আউটের আবেদন জানান। তবে আম্পায়ার সে আবেদনে সাড়া দেননি।

যদিও বল ব্যাটের কানা ছুঁয়ে গেছে। বি'ষয়টা অন্য যে কারো চেয়ে ব্যাটারেরই ভালো বোঝার কথা। কুইন্টন ডি ককও বুঝতে পেরেছিলেন যে তিনি আউট হয়েছেন। তাই আম্পায়ার আউট না দিলেও মাঠ ছাড়েন প্রোটিয়া তারকা। ডি কক মাঠ ছাড়ার সময় বোলার সন্দিপ শর্মাকে দেখা যায় তার পিঠ চাপড়ে দিতে।

কুইন্টন ডি’কক নিশ্চিত হাফ-সেঞ্চুরির দোরগোড়া থেকে সাজঘরে ফেরেন। ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৪৬ রান করেন তিনি। লখনৌয়ের হয়ে সবচেয়ে বেশি রান করেন ডি’ককই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!