1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

চলতি আইপিএলের গ্রুপ পর্ব থেকেই বাদ যাচ্ছে তাও শিক্ষা হচ্ছে না কলকাতার, বিশ্বের ১ নম্বর অলরাউন্ডারকেই বসিয়ে রাখা হচ্ছে রিজার্ভ বেঞ্চে

  • সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২৯ পঠিত

খাতায়-কলমে বিশ্বের ১ নম্বর টি-২০ অলরাউন্ডার তিনি। গত টি-২০ বিশ্বকাপে ব্যাট ও বল দুটোতেই চমক দেখিয়েছেন। চলতি IPL-এ রয়েছেন কলকাতা নাইট রাইডার্সে।

কিন্তু বিশ্বের ১ নম্বর অলরাউন্ডার হলেও এখনও একটাও ম্য়াচে সুযোগ পাননি আফগান স্পিনার মহম্ম'দ নবি। যা দেখে বেশ চমকে গেছেন অনেকে। পরপর চার ম্যাচ হারের পর কেন নবিকে সুযোগ দেওয়া হচ্ছে না তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। এই পরিস্থিতিতে নবিকে বেঞ্চে বসিয়ে রাখা নিয়ে অনেকেই KKR ম্যানেজমেন্টের উপর কিছুটা অসন্তুষ্ট।

বর্তমানে KKR-এ প্রথম একাদশে বিদেশি হিসেবে রয়েছেন আন্দ্রে রাসেল, সুনীল নারিন, স্যাম বিলিংস, টিম সাউদি। প্যাট কামিন্স সুযোগ পেলেও তিনি বলে সেভাবে ছাপ ফেলতে পারেননি।

IPL-এর নিয়ম অনুযায়ী একটা দলে প্রথম একাদশে ৪ জনের বেশি বিদেশি খেলাতে পারবে না কোনও ফ্র্যাঞ্চাইজি। ফলে এই সেট বিদেশিদের সরিয়ে তার জায়গায় নবিকে জায়গা দেওয়া কিছুটা কঠিন। মাথায় রাখতে হবে KKR-এ এখন টালমাটাল অবস্থা চলছে এই পরিস্থিতিতে আরেকটা ম্যাচ হার মানে প্লে-অফের রাস্তা আরও কঠিন হবে নাইটদের কাছে।

রাসেলকে বসানোর প্রশ্নই ওঠে না। কারণ তিনি অলরাউন্ডার। এবং তিনি মিডিয়াম পেসার। সুনীল নারিন দীর্ঘদিন ধরে দলকে ভরসা দিচ্ছেন। চলতি মর'শুমে এখনও পর্যন্ত তিনি বড় কিছু করতে না পারলেও রান চেপেছেন অনেক। প্যাট কামিন্স প্রথম ম্যাচেই দেখিয়েছেন তাঁর ক্ষমতা।

কিন্তু তার পরের ম্যাচ থেকেই কামিন্সের ফর্ম পড়তির দিকে। বাকি রইলেন স্যাম বিলিংস। এতদিন তিনি ফিল্ডিং করেছেন। স্যাম বিলিংস এবং শেলডন জ্যাকসনের মধ্যে ঘুরিয়ে-ফিরিয়ে উইকেট কিপিং করাচ্ছেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার। এক্ষেত্রে একমাত্র বিলিংসের জায়গায় ঢুকতে পারেন নবি।

সেক্ষেত্রে বরুণ চক্রবর্তী কে বসিয়ে তার জায়গায় আসবেন নবি অন্যদিকে স্যাম বিলিংস এর জায়গায় আসবেন জ্যাকসন। ম্যাচের পর ম্যাচ ব্যর্থ হচ্ছেন বরুণ চক্রবর্তী, এই পরিস্থিতিতে বরুণ চক্রবর্তীকে খেলানোর ঝুঁকি হয়তো নিতে চাইবে না নাইট ব্রিগেড।

যেখানে যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব এর মত স্পিনাররা ম্যাচের পর ম্যাচ উইকেট নিচ্ছেন সেখানে বরুণ চক্রবর্তী প্রতি ম্যাচে ব্যর্থ হচ্ছেন যা নাইটদের কাছে একটা বড় সেটব্যাক।

সেক্ষেত্রে একটাই রাস্তা 'হতে পারে। স্যাম বিলিংস ও বরুণ চক্রবর্তীকে বসিয়ে তাঁদের জায়গায় মহম্ম'দ নবি ও শেল্ডন জ্যাকসন অথবা বাবা ইন্দ্রজিৎকে খেলাতে পারেন।

বর্তমানে ২৭৬ পয়েন্ট নিয়ে ICC-র টি-২০ অলরাউন্ডারের তালিকায় শীর্ষে আছেন মহম্ম'দ নবি। এতদিন তিনি সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন। এবার তাঁকে মেগা নিলামে দলে নেয় KKR।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!