1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

ঝাড়ুদার থেকে আইপিএল মঞ্চে

  • সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২৬ পঠিত

ঝাড়ুদারের কাজ করেছেন, সেখান থেকে চলে এসেছেন আইপিএলের মঞ্চে। পাঞ্জাব কিংস হয়ে রিংকু সিং বর্তমানে কলকাতা নাইট রাইডার্স শিবিরে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে গু'রুত্বপূর্ণ সময়ে ১৬ বলে ২৩ রানের ইনিংস খেলেছেন তিনি। যদিও তার দল হেরেছে ৪ উইকে'টে। দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করায় রিংকুর জীবনটা অন্যদের মতো সোনায় মোড়ানো ছিল না।

ভারতের উত্তর প্রদেশে তার বাবা খানচাঁদ সিং গ্যাসের সিলিন্ডার বিলি করতেন। লখনৌর দুটি ঘরে চার ভাইবোন এবং মা-বাবাকে নিয়ে রিংকুর সংসার। দু’বেলা ঠিকমতো খাবার জুটত না তাদের। খবর ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের। অভাব-অনটনে বেড়ে ওঠা রিংকুকে তার দাদা এক জায়গায় ঝাড়ুদারের কাজে ঢুকিয়ে দেন। রিংকু যদিও দমে যাননি।

কাজের পাশাপাশি তিনি ক্রিকেট খেলা চালিয়ে যেতে থাকেন। এরপর মাত্র ১৭ বছর বয়সে সুযোগ পেয়ে যান উত্তরপ্রদেশের রাজ্য দলে। রাজ্য ক্রিকেট থেকে লিস্ট ‘এ’ ক্রিকেট খেলে রিংকু এখন আইপিএলে। কলকাতাও রিংকুর জীবন পাল্টে দিয়েছে। বিশাল টাকার ঋণে ডুবে থাকা রিংকুর পরিবারকে বাঁচিয়ে দিয়েছে কলকাতা।

শাহরুখ খানের দলের হয়ে গত চার বছরে একাধিক ম্যাচে ফিল্ডিং করেছেন রিংকু, নিয়েছেন দুর্দান্ত সব ক্যাচ। ২০১৭ সালে আইপিএলের স'ঙ্গে যুক্ত হন রিংকু। সে সময় তাকে ১০ লাখ টাকা দিয়ে দলে নিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। পরের বছর কলকাতা তাকে কেনে ৮০ লাখ টাকা দিয়ে।

ওই বছর চারটি ম্যাচ খেলেন তিনি, পরের বছর খেলেন পাঁচটি ম্যাচ। ২০২০ সালে কলকাতা তাকে একটি ম্যাচ খেলায়। ২০২১ সালের আইপিএলে রিংকুকে কোনো ম্যাচ খেলানোই হয়নি। কিন্তু সেই রিংকুকেই ৫৫ লাখ টাকা দিয়ে এবারের নিলামে কিনে নেয় কলকাতা। এবারের আসরে তিনি খেলেছেন ২ ম্যাচ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!