1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

অভিষেকের মাঝে গেইলকে দেখছেন ভেটরি

  • সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২২ পঠিত

গত কয়েক মৌসুম ধরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন অ'ভিষেক শর্মা। আগের সবকটি আসরেই তিনি বেশিরভাগ ম্যাচে ব্যাটিং করেছেন লোয়ার মিডল অর্ডারে। তবে এবারের আসরে তিনি দলের হয়ে ইনিংস ওপেন করছেন। নিজের ব্যাটিং অর্ডার বদল করার মতোই এবার বদলে গেছে তার পারফরম্যান্সের চিত্রও।

আসরে এখনও পর্যন্ত দুর্দান্ত ব্যাটিং করেছেন এই তরুণ ওপেনার। বিশেষ করে তার পাওয়ার হিটিং সা মর'্থ্য নজর কেড়েছে সবার। এমনকি তার ব্যাটিং শৈলী চোখ এড়ায়নি ড্যানিয়েল ভেটরিরও। অ'ভিষেকের মধ্যে গেইলকে খুঁজে পেয়েছেন এই কিউই কিংবদন্তি।

বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে গু'জরাট টাইটান্সের বিপক্ষে ৪২ বলে ৬৫ রান করেন অ'ভিষেক। হায়দরাবাদের এই ওপেনার র'শিদ খানের বিপক্ষেই করেন ১৫ বলে ৩৪ রান। যেখানে র'শিদকে ৩টি বিশাল ছক্কা হাঁকিয়েছেন অ'ভিষেক। আফগান এই লেগস্পিনারকে মা'রা ৩টি ছক্কা দেখেই হায়দরাবাদের বাঁহাতি ওপেনারের প্রশংসায় পঞ্চমুখ ভেটরি।

নিউজিল্যান্ডের সাবেক এই অধিনায়ক বলেন, ‘তার (অ'ভিষেক) খেলার মধ্যে আলাদা একটা প্রশান্তির ব্যাপার ছিল। লেংথ ঠিকমতো ধরতে পেরেছিল। আপনি কিংবদন্তি খেলোয়াড়দের লেংথ বুঝার কথা বলতে পারেন। র'শিদ খান যতই ফুল লেংথে বোলিং করেছে, তখনই সে (অ'ভিষেক) আ'ক্রমণ করেছে। আমা'র মতে, যে তিনটি ছক্কা সে হাঁকিয়েছে, তা সামনের পায়ে ভর দিয়ে এগিয়ে এসে খেলেছে। আমি মনে করি, ক্রিস গেইল অথবা সুরেশ রায়না তার (র'শিদ) বিপক্ষে এভাবে খেলেছে। তারা ছাড়া অন্য কারও পক্ষে বলের কাছাকাছি পৌঁছে এমনভাবে খেলতে পারতো না।

র'শিদ, অ'ভিষেক গত আইপিএলে সতীর্থ ছিলেন। দুজনেই খেলেছিলেন হায়দরাবাদের হয়ে। নেটে র'শিদকে মোকাবেলা করাটা অ'ভিষেকের আ'ত্মবিশ্বা'স বাড়িয়ে দিয়েছে বলে মনে করছেন ভেটরি।

সাবেক কিউই অধিনায়ক এ প্রস'ঙ্গে বলেন, ‘ব্যাটাররাই সবসময় রাজত্ব করবে। আমি তাকে পিক করতে পারিনি, অন্যজন পারবে- ব্যাপারটা এমনই। তারা দুজনেই একই ধরনের ব্যাটার। তবে একে অ'পরকে মোকাবেলা করার কম্ফোর্ট লেভেলটা আসলেই অসাধারণ। নেটে দুজনের (অ'ভিষেক, র'শিদ) মধ্যে অনেক কথাবার্তা হয়েছে। এই আলাপ-আলোচনায় অ'ভিষেক অনেক স্বস্তি অনুভব করেছে। তবে তার ইনিংসটি সত্যিই দুর্দান্ত ছিল।’

এবারের আইপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচে ২ ফিফটিতে ২৮৫ করেছেন অ'ভিষেক। ১৩১.৩৩ স্ট্রাইকরেটে ব্যাটিং করা এই বাঁহাতি ওপেনার টুর্নামেন্টে শীর্ষ রানসংগ্রাহকের তালিকায় আছেন পাঁচ নম্বরে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!