1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি!

১৫ বছরের আইপিএল ইতিহাসে এমন ঘটনা বিরল; পান্ডিয়াকে আউট করে স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন উমরান!

  • সময় শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩৫ পঠিত

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে বল হাতে রীতিমতো আগু'ন ঝরাচ্ছেন ভারতের জম্মু-কাশ্মীরের মুসলিম পেসার উ মর'ান মালিক। গত ২৮ এপ্রিল বল হাতে গতির ঝড়ে প্রথমবারের মত ৫ উইকে'টে শিকার করেন এই উড়তি তারকাম ওই ম্যাচে গু'জরাট টাইটান্সের কাছে পরাজিত হলেও ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন উ মর'ান। যা আইপিএলের ১৫ বছরের ইতিহাসে বিরল এক ঘটনা!

রোমাঞ্চকর ম্যাচে শেষ বলে গু'জরাট টাইটান্স জয় পাওয়ার পর একটি ছবি প্রকাশ্যে পায়, যেখানে ম্যাচ শেষে গু'জরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া উ মর'ানকে জাপটে ধরে আছেন এবং এই তরুণ ফাস্ট বোলার হাত জোর করে দাঁড়িয়ে রয়েছেন।

এই ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ ক্ষ'মা করবেন সিনিয়র!’

এই ছবিটি মজার ছলেই শেয়ার করা হয়েছে এবং তাতে মন্তব্যও রয়েছে মজার। একজন ভক্ত লিখেছেন যে উ মর'ান হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের কাছে ক্ষ'মা চাইছেন যিনি স্টেডিয়ামে উপস্থিত ছিলেন।

আসলে ওই ম্যাচে মাত্র ২৫ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন কাশ্মীরি পেসার। তার পাঁচ শিকারের মধ্যে অন্যতম ছিলেন হার্দিক পান্ডিয়া। অফস্টাম্পের বাইরে করা উ মর'ানের শর্ট বল হুক করতে গিয়ে টাইমিংয়ে ভুল হওয়ায় থার্ডম্যানে ধ’রা পড়েন হার্দিক।

তার প্রায় প্রতিটি ম্যাচ দেখতেই মাঠে উপস্থিত থাকেন তার স্ত্রী নাতাশা। তাই ইয়ার্কির ছলে নাতাশার কাছে উ মর'ানের ক্ষ'মা চাওয়ার কথা বলা হয়েছে। বাস্তবে এমন ঘটেছে বলে দাবি করেননি কেউই।

উ মর'ানের উইকেটগু'লো দেখু'ন-

Caption this picture 👀

Rashid Khan and Hardik Pandya with jammu express Umran Malik after the game.#IPL2022 #UmranMalik #RashidKhan #Tewatia pic.twitter.com/0bouxMFnQy

— Cricket Syco (@cricket_syco) April 28, 2022

#IPL2022 : Hardik Pandya groaned in pain on #Umran Malik’s stormy ball, wife Natasha got upset #SRH #GTvsSRH pic.twitter.com/BWkDA3jcDX

— kabaddi fan club (@kabaddifanclub1) April 28, 2022

Still in UMRAN MALIKK TRANCEE 🔥🔥🔥🤩🤩🧡🧡🧡

Literally batsmen nilabadalanteee nee ucha poskune laa bully chesadu 🔥🔥

Welcoming Hardik with a Brutal bouncer was EPIC🔥🔥😂🤣

Sooo excited & eagerly waiting for UMRAN OORAMASS SHOW in upcoming matches ✊🏻✊🏻✊🏻 #OrangeArmy #SRH pic.twitter.com/RHyzFPFNYR

— KANE KAUSHIK (@BeingUk7) April 29, 2022

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!