1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল। বেড়েছে মালয়েশিয়ান রিংগিত রেট, দেখেনিন আজকের রেট

সুযোগ পেয়েই কোহলির বাজে ফর্ম নিয়ে এবার মুখ খুললেন সৌরভ!

  • সময় শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ২৪ পঠিত

বিরাট কোহলি এবং রোহিত শর্মা বর্তমান ফর্ম একইরকম। ভারতীয় ক্রিকে'টের দুই তারকা এই সময়ে তাদের কেরিয়ারের সবচেয়ে খারাপ পর্যায়গু'লির একটির মধ্যে দিয়ে যাচ্ছেন। দুজনের ব্যাট নিজেদের পরিচিত ছন্দ হারিয়েছে।

আইপিএল ২০২২-এ কোহলি ৯ ম্যাচে ১২৮ রান করেছেন এবং তিনি দুবার গোল্ডেন ডাক-এ আউট হয়েছেন। অন্যদিকে রোহিতের অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল ২০২২-এ একটিও ম্যাচ জিততে পারেনি এবং তার নিজের পারফরম্যান্সও খুবই দুর্বল। ৮ ম্যাচ খেলে তিনি ১৫৩ রান করেছেন। তবে, বিসিসিআই সভাপতি সৌরভ গা'ঙ্গু'লী আশাবাদী যে এই দুই ব্যাটসম্যানই খুব শীঘ্র ফিরে আসবেন।

রোহিত এবং বিরাট তাদের কেরিয়ারের কঠিন পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছেন সৌরভ বলেছেন “কোন সন্দে'হ নেই যে তারা দুজনই দুর্দান্ত খেলোয়াড় এবং আমি নিশ্চিত যে রোহিত এবং বিরাট শীঘ্রই ফর্মে ফিরে আসবে এবং বড় রান করবে। আমি জানি না বিরাট কোহলির মনের ভেতরে কী চলছে? তবে, একটি বি'ষয় নিশ্চিত যে তিনি শীঘ্রই ফর্মে ফিরবেন এবং ব্যাট হাতে রান পাবেন।

সে একজন উঁচু মানের ক্রিকেটার। রোহিতের ক্ষেত্রেও একই কথা বলা যায়।” চলতি আইপিএলে প্রতিদ্বন্দ্বিতা দেখে সন্তুষ্ট সৌরভ। জানিয়েছেন যে তিনি নিজেও নিয়মিত আইপিএল ম্যাচ দেখছেন। কোনও দলকে এখনই শিরোপার দাবিদার বলছেন না তিনি। তিনি বলেছেন, “যেকোনো দলই জিততে পারে। অনেক দল ভালো খেলছে।

দুটি নতুন দল, লখনউ সুপার জায়ান্টস এবং গু'জরাট টাইটানসের পারফরম্যান্স দুর্দান্ত। উ মর'ান মালিক নজর কাড়ছেন। উমেশ যাদব ও খলিল আহমেদও দারুণ বোলিং করেছেন। আমি বলব যে উ মর'ান মালিক আইপিএল ২০২২ এর সবচেয়ে বড় তারকা হিসাবে আবির্ভূ'ত হয়েছেন।” আইসিসি প্রধানের দায়িত্ব পাওয়ার বি'ষয় নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি সৌরভ।

বিসিসিআই সভাপতি বলেন, আমি এই মুহূর্তে এ বি'ষয়ে কিছু জানি না। নিজের বায়োপিক প্রস'ঙ্গে সাবেক ভারতীয় অধিনায়ক বলেন, “এই মুহূর্তে সময় পাচ্ছি না। আমি একটি স্ক্রিপ্ট লিখতে চাই. কিন্তু তা এখনো প্রস্তুত হয়নি।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!