1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

দলের ব্যর্থতায় টানা ৫ ম্যাচ হারের পর টিম কম্বিনেশন নিয়েই এবার মুখ খুললেন টিম সাউদি

  • সময় শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ২২ পঠিত

টানা ৫ ম্যাচ হারের পর ব্যর্থতার কারণ কী তাদের দল গঠনের ভুলই। সরাসরি না বললেও নাইট শিবিরের তারকা বোলার টিম সাউদির কথার ই'ঙ্গিততো তেমনই। এবারের আইপিএলে শুরুটা ভাল করলেও, মাঝপথেই ছঠন্দপতন হয়েছে কলকাতা নাইট রাইডার্সের।

আইপিএলের মঞ্চে টানা পাঁচ ম্যাচ হেরে প্লে অফের রাস্তা কার্যত অনিশ্চিত করে ফেলেছ কলকাতা নাইট রাইডার্স শিবির। আর তারপরই শুরু হয়ে গিয়েছে শ্রেয়স আইয়ারদের পারফরম্যান্স নিয়ে কাঁটাছেড়ে। সেখানেই টিম সাউদির এমন মন্তব্য যে বড়সড় জল্পনার সৃষ্টা করবে তা বলাই বাহুল্য।

এবারের আইপিএলে এখনও পর্যন্ত অন্যান্য দলের তুলনায় টিম কম্বিনেশন নিয়ে সবচেয়ে বেশী পরীক্ষা নীরিক্ষা চালিয়েছে কলকাতা নাইট রাইডার্স। শেষ ম্যাচ পর্যন্ত প্রায় ১৯ জনের বেশী ক্রিকেটারদের ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

যদিও জয়ের রাস্তা অধ’রাই রয়েছে তাদের। একইস'ঙ্গে এবারের আইপিএলে একমাত্র নাইট রাইডার্সেরই সবচেয়ে বেশী ওপেনিং জুটিতে বদল এসেছে। আইপিএলের মঞ্চে প্রথম চার ম্যাচের মধ্যে তিনটিতে জিতে ভালভাবেই এগোনো শুরু করেছিল শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স।

কিন্তু সেই নাইট রাইডার্সেরই এখন প্লে অফে পৌঁছনোর রাস্তা কঠিন হয়ে গিয়েছে। যার প্রধান কারণ হিসাবে প্ র'ক্তন থেকে বিশেষজ্ঞরা প্রত্যেকেই কলকাতা নাইট রাইডার্সের সঠিক টিম কম্বিনেশন গঠন নিয়ে প্রশ্ন তুলেছেন। ৯টি ম্যাচ খেলা হয়ে গেলেও এখনও পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স তাদের ওপেনিং কম্বিনেশন পাকাপাকি করতে পারেনি।

ম্যাচ শেষে টিম সাউদি বলেছেন- “এতবড় নিলামের পর আ মর'া এখনও পর্যন্ত দলের সঠিক কম্বিনেশন খুঁজে চলেছি। বহু ম্যাচেই আ মর'া জয়ের কাছে গিয়েও শেষপর্যন্ত জিততে পারিনি। আ মর'া ওপেনিংয়ে বেশকিছু কম্বিনেশন ঘুরিয়ে ফিরিয়ে দেখেছি। আইপিএলে আমা'দের দলেও যথেষ্ট ভাল ক্রিকেটাররা রয়েছেন। যারা এখনও পর্যন্ত ওপেন করেছে সকলেই যথেষ্ট দক্ষ ক্রিকেটার। কিন্তু ফর্ম ফিরে পাওয়ার লড়াই চালাচ্ছে সকলে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!