1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২২ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

অনুষ্কাকে ডিভোর্স না দিলে বিরাট আর ফর্মে ফিরবে না, বলিউড এক অভিনেতা এমন বিতর্কিত মন্তব্য ঘিরে শোরগোল নেট পাড়ায়

  • সময় শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩৫ পঠিত

অফ ফর্মে থাকা বিরাটকে ক্রিকেট থেকে দিন কয়েকের ছুটি নেওয়ার পরা মর'্শ দিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। শোনা য়াচ্ছে, এই মুহূর্তে নির্বাচকরাও কোহলিকে বিশ্রাম দেওয়ার ভাবনা-চিন্তা করছেন। জুন মাসে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাব'ে ভারত, সেই দলে হয়ত বিরাটকে রাখা হবে না।

সময়টা একদম ভালো যাচ্ছে না একসময় বিশ্ব ক্রিকে'টের তিন ফর্ম্যাটে রাজত্ব করা কিং কোহলির। বিরাট আর ব্যাডপ্যাচ এখন প্রায় সমা'র্থক শব্দ। দেশের জার্সিতে খারাপ ফর্ম চলছিল, অনেকে ভেবেছিলেন অধিনায়ত্ব ছাড়ার পর আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরুর হয়ে জ্বলে উঠবেন বিরাট।

আইপিএলে এখনও পর্যন্ত নয় ম্যাচে ১২৮ রান করেছেন বিরাট। ব্যাটিং গড় মাত্র ১৬, স্ট্রাইক রেট ১১৯.৬২! দুটো ম্যাচে রয়েছে ‘গোন্ডেল ডাক’।

এতকিছুর মাঝেই বিরাটের 'হতশ্রী ফর্ম নিয়ে কটাক্ষ করে টুইটারে বোমা ফাটালেন অ'ভিনেতা-প্রযোজক কেআরকে ওরফে কামাল র'শিদ খান। বিরাটের খারাপ ফর্ম নিয়ে ট্রোল করতে গিয়ে ক্রিকেটারের তারকা স্ত্রী অনুষ্কা শর্মাকে আ'ক্রমণ করেন কেআরকে।

টুইটারে কেআরকে লেখেন, ‘বিরাটের জন্য অনুষ্কা অ'পয়া। বিরাট ফর্মে ফিরতে তখন পারবে যখন অনুষ্কা ডিভোর্স দেবে’। এমন নক্কারজনক টুইটকে একহাত নিয়েছেন বিরুষ্কা ভক্তরা। যদিও বিরাটের খারাপ পারফরম্যান্সের জেরে এর আগে বহুবার নেটিজেনরাও কাঠগড়ায় তুলেছেন অনুষ্কাকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!