1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

ধোনিকে আদর্শ মানলে তাঁর মতো ম্যাচ শেষ করে আসতে হবে, পন্থকে কড়া বার্তা দিলেন সেহওয়াগ

  • সময় শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৪০ পঠিত

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পান্ত চলমান আইপিএল ২০২২-এ ব্যাট হাতে এখনও ম্যাচ জেতানো ইনিংস খেলতে সক্ষম হননি।

১৫৪.১০-এর ভালো স্ট্রাইক রেটে আট'টি ম্যাচে ১৮৮ রান সংগ্রহ করলেও একটিও হাফ সেঞ্চুরি করেননি এবং তাঁর সর্বোচ্চ স্কোর ৪৪। তিনি কয়েকটি ম্যাচে ভালো শুরু করলেও সেগু'লিকে প্রভাবশালী ইনিংসে রূপান্তর করতে সফল হননি।

এদিকে, ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ বলেছেন যে মিডল অর্ডারে ডিসির ধা'রাবাহিকতার অভাবের কারণে পান্তকে প্রতি ম্যাচেই আগ্রাসী হয়ে খেলতে হবে। \

এই মর'সুমে মিডল অর্ডারের ফর্ম তাদের জন্য উদ্বেগের কারণ বলে মনে করেন সেহওয়াগ। এ ছাড়া তিনি তাক্র কড়া কথায় বলেছেন যে এমএস ধোনির ভক্ত হিসাবে, পান্তকে শিখতে হবে কীভাবে ম্যাচ শেষ করতে হয়।

“ঋষভ পান্ত ডিসির চাবিকাঠি হবেন। ওপেনাররা মা'রকা'টারি খেললেও মাঝের ওভারে রান করাটা তাঁর জন্য গু'রুত্বপূর্ণ। তিনি যদি এমএস ধোনির ভক্ত হন, তবে ধোনির কাছ থেকে শেখা উচিত।

পান্তের চূড়ান্ত ওভারগু'লিতে ২০-২৫ রান করার ক্ষমতা রয়েছে, তবে এর জন্য, তাঁকে শেষ ওভার পর্যন্ত ক্রিজে থাকতে হবে,” ক্রিকবাজে কথা বলার সময় সেহওয়াগ বলেছেন।

চলতি আইপিএলে দুরন্ত ফর্মে থাকা রাজস্থান রয়্যালসের বিপক্ষে ডিসির শেষ ম্যাচে মাঠের আম্পায়াররা কো মর'ের উপরের ফুল টসের উচ্চতার জন্য নো-বলের সংকেত না দেওয়ার একটি বিতর্কিত সি'দ্ধান্তের পরে খেলা কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যাওয়ার সময় বিবাদে জড়িয়ে পড়েন পান্ত।

তরুণ অধিনায়ক ব্যাটারদের অবিলম্বে মাঠ ছেড়ে চলে আসার কথা বলে প্রতিবাদ করেছিলেন এবং আচরণবিধি ভ'ঙ্গ করার জন্য তাঁর পুরো ম্যাচ ফি কা'টা গিয়েছিল।

২৮শে এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি যখন কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে তখন ঋষভ পান্ত এই সমস্ত কিছুকে পিছনে ফেলে নতুন করে শুরু করতে চাইবেন। ক্যাপিটালস দুইবারের আইপিএল বিজয়ীদের বিরু'দ্ধে এই মর'সুমে ইতোমধ্যেই একবার জিতেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!