1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

শ্রীলঙ্কার বিপক্ষে অস্ট্রেলিয়ার মহা শক্তিশালী দল ঘোষণা

  • সময় শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩০ পঠিত

আইপিএল শেষ হওয়ার পরপরই অস্ট্রেলিয়া সফর করবে শ্রীলঙ্কায়। স'ঙ্গে অস্ট্রেলিয়া এ দলও পা রাখবে লঙ্কার মাটিতে। দুই দলের এই সফরকে সামনে রেখে দল ঘোষণা করেছে অজিরা। আইপিএলের কারণে পাকিস্তান সফরে না খেলা

ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েলদেরকে এই সিরিজে পাচ্ছে দলটি। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে তারকাখচিত এক দল নিয়েই খেলবে অস্ট্রেলিয়া। জাস্টিন ল্যা'ঙ্গারের পদত্যাগের পর পাকিস্তান সফরে দলটির অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ছিলেন অ্যান্ড্রিউ ম্যাকডোনাল্ড। সেই ম্যাকডোনাল্ডকে সম্প্রতি স্থায়ী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে অস্ট্রেলিয়া। পূর্ণ মেয়াদে দায়িত্ব পাওয়ার পর তার প্রথম সিরিজ এটি।

এই সিরিজের জন্য ঘোষিত দলে চোখে পড়ার মতো বেশ কিছু পরিবর্তন আছে। গলে দুই টেস্টের সিরিজের জন্য অধিনায়ক প্যাট কামিন্সের হাতে তুলে দেওয়া হয়েছে ১৬ সদস্যের একটি দল। আর অজিদের সাদা বলের অধিনায়ক অ্যারন ফিঞ্চের ওয়ানডে ও টি-টোয়েন্টির বহরটা তুলনামূলক বড়। টেস্ট দলে টপ অর্ডারে উসমান খাজার কাছে জায়গা হারানো মা'র্কাস হ্যারিস এই সিরিজের দলেও নেই।

টেস্ট অধিনায়ক কামিন্সকে অবসর দেওয়া হয়েছে টি-টোয়েন্টি থেকে। আর অ্যাডাম জ্যাম্পা সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দিতে খেলবেন না পুরো সিরিজে। ওয়ানডে আর টি-টোয়েন্টির দলে থাকলেও গ্লেন ম্যাক্সওয়েলকে ডাকা হয়নি টেস্ট দলে। শ্রীলঙ্কার মাটিতে অস্ট্রেলিয়ার সাম্প্রতিক টেস্ট রেকর্ড অবশ্য ভালো নয় মোটেও। ২০১৬ সালে সফরে অজিরা হেরেছিল ৩-০ ব্যবধানে।

সে ফলাফলটা এবার বদলাতে চাইবে অস্ট্রেলিয়া, তা বলাই বাহুল্য অস্ট্রেলিয়া এ দলও শ্রীলঙ্কায় সফর করবে একই সময়ে। খেলবে দুটো করে ওয়ানডে আর চার দিনের ম্যাচ। অস্ট্রেলিয়ার সফরের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ হবে আগামী ৭ জুন। পরেরদিনই আবার দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে দুই দল। ১১ জুন হবে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। ১৪, ১৬, ১৯, ২১ ও ২৫ জুন পাঁচটি ওয়ানডে খেলবে দল দুটি। ২৯ জুন শুরু টেস্ট সিরিজ। শেষ টেস্টটা মাঠে গড়াবে ৮ জুলাই থেকে।

অস্ট্রেলিয়ার শ্রীলঙ্কা সফরের দল-

অস্ট্রেলিয়ান টেস্ট স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, জশ হেইজেলউড, ট্র্যাভিস হেড, জশ ইংলিস, উসমান খাজা, মা'রনাস লাবুশেন, নাথান লিয়ন, মিচেল মা'র্শ, স্টিভ স্মিথ (সহ-অধিনায়ক), মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, ডেভিড ওয়ার্নার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!