1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

নতুন হার্ড হিটার টপ অর্ডার ব্যাটার খুজে পেল বিসিবি

  • সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৫৬ পঠিত

আলমের খান: বর্তমানে দেশের ক্রিকে'টে যেন তরুণদের অধিপত্য চলছে। বেশ অল্প সময়ে বেশ কিছু তরুণ ক্রিকেটার লাইভ লাইটের আলোয় চলে এসেছেন।

মাহমুদুল হাসান জয়,শেখ মাহাদী, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুব কিংবা শরিফুল ইসলাম এদের নিয়েই সাজানো হচ্ছে দেশের ক্রিকে'টের ভবি'ষ্যৎ পরিকল্পনা। এছাড়াও আরও অনেক তরুণ ক্রিকেটারই রয়েছেন নির্বাচকদের রাডারে। তাদেরই একজন শাহাদাত হোসেন দিপু। নামটি অনেকের কাছেই অচেনা।

তবে এ ব্যাটসম্যানেকে নিয়ে বেশ লম্বা সময়ে কোড সালাউদ্দিনকে কাজ করতে দেখা গেছে। আর দেশের ক্রিকে'টে কোচ সালাউদ্দিনের গু'রুত্ব তো আর বলে দেওয়ার প্রয়োজন নেই।

সাকিব-তামিম'দের এ কোচ দেশের ক্রিকে'টে তৈরি করে দিয়েছেন অনেক প্রতিভাবান ক্রিকেটার। হীরা চিনতে কখনোই ভুল করেন না এ জহোরি। তাহলে কি দিপুর মধ্যেও বড় কিছুর সম্ভাবনা দেখছেন এই কোচ?

এবারের প্রিমিয়ার লিগে ৪৮৯ রান করে রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষ আট'ে রয়েছেন দিপু। তরুণ ক্রিকেটার হিসেবে বেশ ভালো পারফর্মেন্সই বলা চলে। অথচ দলে জায়গা ও নিশ্চিত ছিল না এই ব্যাটারের।

তামিম দক্ষিণ আফ্রিকায় থাকায় ওপেনিংয়ে সুযোগ হয় দিপুর। তামিম ফেরার পরই বাদ পড়ার কথা ছিল এই ব্যাটসম্যানের। ওপেনিংয় পজিশন ঠিকই হারিয়েছেন তবে দলে জায়গা নয়।

এর পরবর্তীতে দিপুর উপর দেওয়া হয় আরো বড় দায়িত্ব। দলের নাম্বার তিন ব্যাটসম্যান হিসেবে খেলানো হয় দিপুকে। দিপু 'হতাশ করেনি দলকে। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য শাহাদাত হোসেন দিপু।

যুব বিশ্বকাপ জয়ী সেই দলের দুজন ব্যাটসম্যান দিপু এবং মাহমুদুল হাসান জয়কে নিয়ে হয়েছিল সেসময় বিস্তর আলোচনা। সময়ের ব্যবধানে জয় এখন টেস্ট দলের অবিচ্ছেদ্য অংশ। অ'পরদিকে দিপু চলে গিয়েছেন লাইমলাইটের আড়ালে।

কোচ সালাউদ্দিন এর সহায়তায় এবং নিজের সেরা পারফর্মেন্স দিয়ে কি দিপু পারবেন জাতীয় দলের দরজা নাড়তে? দিপু জাতীয় দলে আসতে পারবেন কি পারবেন না তা আপাতত সময়ের হাতেই তুলে রাখা হোক। তবে দিপুর মধ্যে যে অগাত কিছু করার সম্ভাবনা রয়েছে তা ঠিকই বুঝিয়ে দিয়েছে এবারের লিগ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!