1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

বিশ্বকাপ টি-২০ দল থেকে ছেঁটে ফেলা হতে পারে কোহলিকে! জানালেন BCCI কর্মকর্তা

  • সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৩ পঠিত

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানিয়েছেন,”প্রয়োজন পড়লে দক্ষিণ আফ্রিকার বিরু'দ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে ছেঁটে ফেলা 'হতে পারে বিরাট কোহলিবিরাট কোহলিকে!

জানালেনকে। নিজেকে প্রমাণ করতে যতটা সুযোগ প্রয়োজন তার থেকে বেশি সুযোগ পেয়েছেন বিরাট কোহলি। তবে ধা'রাবাহিকতা ভেঙে ফিরতে পারেননি রানে। আর এই কারণে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে অব্যা'হতি দেওয়া 'হতে পারে রান মেশিন বিরাট কোহলিকে।” ভারতীয় ক্রিকেট বোর্ডের উর্'দ্ধতন কর্মকর্তার এমন মন্তব্য রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশ্ব ক্রিকে'টে বিরাট কোহলি এক অতি পরিচিত নাম।

যেখানে শতরান করা ছিল বিরাট কোহলির নিত্যদিনের কর্ম সেখানে বিগত তিন বছর ধরে তিন অ 'ঙ্কের ইনিংস খেলতে পারেননি বিরাট কোহলি। শুধুমাত্র তাই নয়, বিগত এক বছর ধরে পঞ্চাশোর্ধ ইনিংস এসেছে গু'টিকয়েক। শুধু এখানেই ব্যর্থতার শেষ নয়, বর্তমানে চলমান রত আইপিএলের আসরে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন বিরাট কোহলি। টানা দুই ইনিংসে গোল্ডেন ডাক পাওয়ার পর তৃতীয় ইনিংসেও মাত্র ৯ রান করে সাজঘরে ফেরেন।

এরপর অবশ্য বিরাট কোহলির দিকে আ'ঙ্গু'ল তুলতে কোনোরকম দ্বিধাবোধ করেননি ক্রিকেট প্রেমীরা। ইতিমধ্যে আইপিএলের মেগা আসরে খেলে ফেলেছেন ৯টি ম্যাচ। যার মধ্যে ৫ ইনিংসে দশের গণ্ডি পার করতে পারেননি বিরাট কোহলি। চলতি আইপিএলে ৯ ইনিংসে ১৪ গড়ে মাত্র ১২৮ রান করেছেন বিরাট কোহলি। এরপর স্বাভাবিকভাবে ভারতের প্রথম একাদশে বিরাট কোহলির জায়গা পাওয়া নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে।

তবে বিসিসিআইয়ের উর্'দ্ধতন কর্মকর্তার মন্তব্য সোশ্যাল মিডিয়ায় আসতেই বি'ষয়টি নিশ্চিত হয়েছে যে, আইপিএলের বাকি ম্যাচ গু'লোতে ব্যাট হাতে বিরাট কোহলি সাফল্য না পেলে ভারতীয় প্রথম একাদশ থেকে নিজের জায়গা হারাবেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, আজ ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গা'ঙ্গু'লী স্পষ্ট জানিয়েছেন,

পারফর্মেন্সের ভিত্তিতে দল নির্বাচকদের সন্তুষ্ট করতে পারলে তবেই কোন ক্রিকেটার জায়গা পাবেন ভারতীয় একাদশে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!