1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
সেই ব্রাজিলিয়ানদের হাত ধরে রিয়ালের ১৪তম মহাকাব্য আজ 2৯/05/2022 মালয়েশিয়া রিঙ্গিত সবচেয়ে বেশি বেড়ে গেছে আজকে টাকার সঠিক রেট আইপিএল ২০২২-এর চ্যাম্পিয়ন হওয়া দল পাবে এত কোটি টাকা, এবং ফাইনালে পরাজিত দল পাবে এত কোটি টাকা-জানুন বিস্তারিত ভোটের দরকার নেই, ব্যালন ডি অর বেনজামার সেরা সেরা ক্লাবগুলোকে হারিয়ে সেরাদের সেরার আসনে রিয়াল মাদ্রিদ রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ

১৫৩ কিলোমিটারের ইয়র্কারে বোল্ড ঋদ্ধি, ছিটকে গেল গিল-মিলারদের স্টাম্প, বল হাতে আগুন ঝরালেন উমরান

  • সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৩১ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে এমন দাপুটে পেস বোলিং শেষ কবে দেখা গিয়েছে, ক্রিকেটপ্রেমীদের পক্ষে মনে করা কঠিন।

উপমহাদেশের বাইশগজে বল হাতে এমন আগু'ন। জম্মু-কাশ্মীরের উড়তি পেসার উ মর'ান মালিক রীতিমতো উড়ছেন। আর তাঁর আগু'নে বোলিং ওয়াংখেড়ের গ্যালারির সাথে পাগল বনে গেলেন কোটিভক্ত।

আক্ষরিক অর্থেই বাইশগজে আগু'ন ঝরালেন উ মর'ান। লকি ফার্গু'সনের মতো মহাতারকাকে যেভাবে পরপর চার-ছক্কায় হে'নস্থা 'হতে হয়, তার পরে উ মর'ানের এমন বোলিংকে কুর্নিশ জানানো ছাড়া উপায় নেই।

বোলারদের হাতে পর্যাপ্ত রসদ তুলে দিতে পেরেছিলেন সানরাইজার্সের ব্যাটসম্যানরা। তবে ঋ'দ্ধিমান সাহা ও শুভমন গিল যেভাবে গু'জরাট ইনিংসের শুরু করেন, তাতে বড় রান তাড়া করে ম্যাচ জেতা অতি সহজ দেখাচ্ছিল। এমন ব্যাটিং সহায়ক পিচে উ মর'ান একাই ৫ উইকেট নিয়ে হায়দরাবাদকে লড়াইয়ে ফেরানোর চেষ্টা করেন। তবে বাকিরা তাঁকে স মর'্থন করতে পারেননি এতটুকু।

ইনিংসের অষ্টম ওভারে প্রথমবার বল করতে আসেন উ মর'ান। সেই ওভারের চতুর্থ বলে (৭.৪ ওভার) তিনি বোল্ড করেন শুভমন গিলকে। এক্ষেত্রে অফ-স্টাম্পের লাইনে ১৪৪ কিটোমিটার প্রতি ঘণ্টার ডেলিভারি অযথা লেগ সাইডে সরে গিয়ে খেলার চেষ্টা করেন গিল। ব্যাটসম্যানের ভুলের সুযোগ নিয়ে উ মর'ান স্টাম্প ছিটকে দিতে ভুল করেননি।

ইনিংসের দশম ওভারে উ মর'ান দ্বিতীয়বার বল করতে আসেন। সেই ওভারের দ্বিতীয় বলে তিনি তুলে নেন হার্দিক পান্ডিয়ার উইকেট। ৯.২ ওভারে ক্যাপ্টেনের পরিকল্পনা মতোই শর্ট পিচড ডেলিভারিতে হার্দিককে পরাস্ত করেন উ মর'ান।

ওভার তিনেক পরে ফের আ'ক্রমণে আসেন উ মর'ান এবং ফের উইকেট এনে দেন দলকে। ১৩.২ ওভারে ঋ'দ্ধিমান সাহাকে ১৫৩ কিলোমিটারের ইয়র্কারে বোল্ড করেন তিনি।

আর নিজের শেষ ওভারে উ মর'ান আর ২টি উইকেট তুলে নেন। ১৫.৫ ওভারে ১৪৮ কিলোমিটার প্রতি ঘণ্টার বলে তিনি বোল্ড করেন ডেভিড মিলারকে। ১৫.৬ ওভারে ১৪৬ কিলোমিটার প্রতি ঘণ্টার ডেলিভারিতে উ মর'ান ছিটকে দেন অ'ভিনব মনোহরের স্টাম্প। সব মিলিয়ে ৪ ওভার বল করে ২৫ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন মালিক। চারজন ব্যাটসম্যানকে তিনি বোল্ড করেন, যার মধ্যে ঋ'দ্ধিমান সাহার উইকেটটি ছিল নিঃসন্দে'হে সেরা।

যদিও উ মর'ানের এমন দুর্দান্ত পারফর্ম্যান্সের পরেও সানরাইজার্স ম্যাচ হেরে বসে। ফলে ট্র্যাজিক হিরো হয়েই থেকে যেতে হয় তাঁকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!