1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ)

মুম্বাইয়ের ভাগ্য ফেরাতে পারে শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার’

  • সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৮ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ইতিহাসে সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স। সর্বোচ্চ ৫ বারের চ্যাম্পিয়ন তারা। তবে এবারের মৌসুমে একেবারেই সুবিধা করতে পারছে না মুম্বাই। ৮ ম্যাচের সবগু'লোতেই হার। আছে পয়েন্ট টেবিলের একদম তালানিতে।

এমন অস্থায় ঘুরে দাঁড়ানোর কাজটি শুধু চ্যালেঞ্জিংই নয়, অসম্ভবও বটে। বলা যায় প্লে-অফের দৌড় থেকে প্রায় ছিটকে গিয়েছে মুম্বাই। এখান থেকে মুম্বাইয়ের জয় ভাগ্য ফেরাতে শচিন পুত্র অর্জুন টেল্ডুলকারকে খেলানোর পরা মর'্শ দিলেন মো হা'ম্ম'দ আজহারউদ্দিন। ভারতের সাবেক অধিনায়ক আজহারউদ্দিন বলেন, ‘অর্জুনের মতো নতুন ক্রিকেটারদের সুযোগ দিতে পারে ওরা। অর্জুন তো ভালো খেলে।

হয়ত মাঠে টেন্ডুলকার পদবি ওদের ভাগ্য ফিরিয়ে দেবে।’ আগের কয়েক আসরের মতো এবারো অর্জুনকে দলে নিয়েছে মুম্বাই। তবে শেষ কয়েক বছর ধরে ফ্র্যাঞ্চাইজিটির স'ঙ্গে থাকলেও এখনো অ'ভিষেক হয়নি অর্জুনের। সবশেষ ম্যাচের আগে মু্ম্বাই ই'ঙ্গিত দিয়েছিল অর্জুনের অ'ভিষেকের। তবে একাদশ ঘোষণার পর দেখা গেল সেখানে অর্জুনের নাম নেই। মুম্বাই এবার চড়া মূল্যে দলে নিয়েছে টিম ডেভিড.

৮ কোটি রুপির বেশি মূল্য দিয়ে ডেভিডকে দলভুক্ত করলেও তাকে সাইড বেঞ্চে বসিয়ে রেখেছে মুম্বাই টিম ম্যানেজমেন্ট। রোহিত শর্মা, ঈশান কিষান, কাইরন পোলার্ডের অফ ফর্মে ডেভিডকে সুযোগ করে না দেওয়ার বি'ষয়টি অবাক করেছে আজহারউদ্দিনকে। আজহারউদ্দিন বলেছেন, ‘ডেভিডকে এত বিশাল অর্থ দিয়ে কেনার পরেও বসিয়ে রাখা হচ্ছে। তাহলে তো ওকে স্কোয়াডে রাখাই উচিত হয়নি।

যদি কোনও প্লেয়ারকে নেওয়া হয়, তাহলে বসিয়ে রাখলে তার প্রতি সেটা অন্যায়।’ স'ঙ্গে যোগ করেন ভারতের সাবেক এই অধিনায়ক, ‘যদি কোনও কিছুই পরিকল্পনা মাফিক না হয়, তাহলে নতুনদের সুযোগ দিয়ে দেখা হোক। নতুনদের কোনও ফ্র্যাঞ্চাইজিরই খেলার অ'ভিজ্ঞতা নেই। ওরা সফল 'হতেই পারে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!