1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল। বেড়েছে মালয়েশিয়ান রিংগিত রেট, দেখেনিন আজকের রেট

বুমরাহর চেয়ে অনেক বেশি ভয়ঙ্কর আফ্রিদি

  • সময় বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২৪ পঠিত

বোলার হিসেবে ভারতের যশপ্রিত বু মর'াহর চেয়ে শাহীন শাহ আফ্রিদি বেশি কার্যকরী ও ভয়'ঙ্কর বলে দাবি করেছেন পাকিস্তানের সাবেক বোলিং কোচ আকিব জাভেদ। শাহিন আফ্রিদি ও বু মর'াহ- বর্তমান ক্রিকেট বিশ্বে দুজনেই বেশ আলোচিত নাম।

বু মর'াহ তো দীর্ঘদিন ধরেই রাজত্ব করে আসছেন। অন্তত আইসিসি র‍্যাঙ্কিং সেটিই বলে। টেস্ট র‍্যাঙ্কিংয়ে (বোলারদের) তিনে রয়েছেন বু মর'াহ। তারপরের অবস্থানই পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদির।ওয়ানডেতে ছয়ে রয়েছেন এ ভারতীয় পেসার। তাঁর পরের অবস্থানেই শাহিন। কাজেই অল্প সময়ে বেশ কার্যকর হয়ে উঠছেন শাহীন।

যে কারণে পাকিস্তান ও আরব আমিরাতের সাবেক বোলিং কোচ আকিব জাভেদের দাবি বু মর'াহর চেয়ে দ্রুত উন্নতি করছেন শাহীন।

“হ্যারিস রউফ শেষ কয়েক বছর যেভাবে বল করেছে, ওর গড় বোলিং গতি বিশ্বে দ্রুততম। ওর আগ্রাসন, দৌড় আলাদা। ব্যাটার জানে যে ও ধেয়ে আসছে তাঁর দিকে। বু মর'াহ কিন্তু ততটা আগ্রাসী নয়। এরকম শরীরী ভাষা মানুষ অনেক বেশি উপভোগ করে। শাহীনের গ্রাফ কিন্তু ঊর্ধ্বমুখী।” তিনি আরও যোগ করেন, “বু মর'াহর গতি অনেক স্থিতিশীল। তাঁর চেয়ে অনেক বেশি ভয়'ঙ্কর শাহীন। সেটা টি-টোয়েন্টি হোক বা ওয়ানডে কিংবা টেস্ট।

পাকিস্তান ক্রিকেট মূলত শাহীন, হ্য়ারিস রউফ, শাদাব খান, বাবর আজম ও মোহম্ম'দ রিজওয়ানদের ওপর নির্ভরশীল।” বিগত সময়ে দারুণ ফর্মে রয়েছেন শাহীন। ২০২১ সালে দারুণ পারফরম্যান্সের কারণে পুরুষ ক্রিকেটার হিসেবে আইসিসির স্যার গ্যারফিল্ড সোবার্স ট্রফি জিতেছেন পাকিস্তানের এই বাঁহাতি পেসার। এমনকি আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও পাকিস্তানকে সেমিফাইনালে নিয়ে যেতে বড় অবদান রেখেছিলেন শাহীন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!