1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি!

টানা ব্যর্থ কোহলি-রোহিত, বিশ্বকাপে ফের এই বুড়ো ক্রিকেটারকে দেখতে চান মোহাম্মদ কাইফ

  • সময় বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২১ পঠিত

চলতি আইপিএলে ব্যাট হাতে পুরোপুরি ফ্লপ হয়েছেন ভারতের দুই বি ধ্বং'সী ব্যাটসম্যান। বিরাট কোহলি এবং রোহিত শর্মা চলতি আইপিএলে ইতিমধ্যে করে ফেলেছেন একাধিক ল'জ্জার রেকর্ড।

আইপিএলে তাদের 'হতাশাজনক পারফরম্যান্স ইতিমধ্যে একাধিক প্রশ্নের সৃষ্টি করেছে। এমনকি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে জায়গা নিয়েও প্রশ্ন তুলেছেন ক্রিকেটপ্রেমীরা।

তাছাড়া তাদের বিকল্প খোঁজার আহ্বানও জানিয়েছেন। এমন পরিস্থিতিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের প্রথম একাদশ কেমন 'হতে পারে তা নিয়ে রীতিমতো একাধিক প্রশ্নের সৃষ্টি হয়েছে।

এমন পরিস্থিতিতে ভারতের প্রাক্তন ক্রিকেটার মো হা'ম্ম'দ কাইফ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় এই বি ধ্বং'সী ক্রিকেটারকে প্রথম একাদশে দেখতে চাইছেন।

তিনি এদিন ম্যাচে ধা'রাভাষ্য দেওয়ার সময় বলেন, বর্তমানে দুর্দান্ত ছন্দে রয়েছেন শিখর ধাওয়ান। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের প্রথম একাদশে আমি নিঃসন্দে'হে তাকে দেখতে চাইব।

উল্লেখ্য, গত সোমবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামেপঞ্জাব কিংস ও চেন্নাই সুপার কিংস (PBKS vs CSK) মুখোমুখি হয়েছিল। ধাওয়ানের অ'পরাজিত ৮৮ রানের ইনিংসে ভর করে পঞ্জাব ১১ রানে চেন্নাইকে হারিয়েছে।

এই ম্য়াচেই ধাওয়ান তৃতীয় ভারতীয় ব্যাটার হিসাবে টি-২০ ক্রিকে'টের ইতিহাসে ৯০০০ রান (৩১১ ম্যাচ) পূর্ণ করেছেন। পাশাপাশি আইপিএলের ইতিহাসে বিরাটের পর দ্বিতীয় ব্যাটার হিসাবে ৬০০০ রানও পূর্ণ করেছেন গব্বর।

ওডিআই ক্রিকে'টে রোহিত শর্মা এবং শিখর ধাওয়ানের ওপেনিং জুটি সর্বজন ব্যতীত। আন্তর্জাতিক ক্রিকে'টের ইতিহাসে একের পর এক রেকর্ড গড়েছে এই দুই জুটি। তবে বিগত কয়েক বছর চেতন শর্মা'র নেতৃত্বে ভারতের সিলেকশন কমিটির কুদৃষ্টিতে পড়েছেন শিখর ধাওয়ান।

ফলশ্রুতিতে দুর্দান্ত ছন্দে থাকার পরেও আন্তর্জাতিক ক্রিকে'টে সুযোগ পাননি শিখর ধাওয়ান। সেই ধা'রাবাহিকতার আঁচ পড়েছিল ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে। তবে সমস্ত বিপত্তি কাটিয়ে আসন্ন বিশ্বকাপে তাকে ভারতীয় জার্সিতে দেখতে চান মো হা'ম্ম'দ কাইফ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!