1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

আইপিএলের বর্ষসেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার পাবেন এই খেলোয়ার জানালেন দীপ দাশগুপ্ত

  • সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৬ পঠিত

টি-২০ বিশ্বকাপ ২০০৭-এ ভারতের জয়ের দ্বারা অনুপ্রাণিত হয়ে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ একটি নতুন ধারণা হিসাবে চালু করা হয়েছিল যাতে বিভিন্ন দেশের খেলোয়াড়রা একে অ'পরের সাথে লড়াই করে এবং একই দলের হয়ে খেলতে পারে। এই বছরগু'লিতে, এটি সমগ্র বিশ্বের কাছে তাদের প্রতিভা প্রদর্শনের জন্য ভারতীয় পাশাপাশি বিদেশী তরুণদের জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করেছে।

২০০৮ মর'সুম থেকে তরুণদের জন্য বর্ষসেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার দেওয়া হচ্ছে। যোগ্য খেলোয়াড়দের পাঁচ বা তার কম টেস্ট ম্যাচ, অথবা ২০ বা তার কম ওডিআইতে উপস্থিতি থাকলে এবং ২৫ বা তার কম আইপিএল ম্যাচ খেলা থাকলে এই পুরস্কারের জন্য তাঁরা বিবেচিত 'হতে পারবেন।

এই পুরস্কার প্রাপ্ত উল্লেখযোগ্য খেলোয়াড়রা হলেন রোহিত শর্মা, অক্ষর প্যাটেল, সঞ্জু স্যামসন, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত এবং শুবমান গিল। ২০২০ এবং ২০২১ সালে যথাক্রমে দেবদত্ত পাড়িক্কাল এবং রুতুরাজ গায়কওয়াড় এই পুরস্কার জিতেছেন। ২০১৬ সালে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান এই পুরস্কার জয়ী একমাত্র বিদেশী খেলোয়াড় ছিলেন।

“আমি শুধুমাত্র সেই খেলোয়াড়দের বিবেচনা করব, যারা এই মর'সুমে খেলতে শুরু করেছে, এবং আমি আয়ুষ বাদোনিকে নির্বাচন করতে চলেছি।

তিলক ভার্মা'র মতো অন্যরাও আছেন যারা খুব ভালো করছেন। পেসার অর্শদীপ সিং ভাল করেছেন, কিন্তু এখন তিনি কয়েক বছর ধরে খেলছেন,” দীপ দাশগু'প্ত স্কাই ২৪৭.নেট দ্বারা উপস্থাপিত ক্রিকট্র্যাকারের ‘নট জাস্ট ক্রিকেট’ শোতে বলেছেন।

দীপ আইপিএল ২০২২-এর উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জেতার ব্যাপারে তরুণ বাদোনিকে বেছে নিয়েছিলেন। লখনউ সুপার জায়ান্টস (এলএসজি)-এর হয়ে, তিনি এখনও পর্যন্ত আট'টি খেলায় ১৩৪ রান করার পাশাপাশি একটি উইকেটও নিয়েছেন।

তিনি প্রতি ম্যাচেই উন্নতি করছেন। গু'জরাত টাইটান্সের বিরু'দ্ধে তাঁর অ'ভিষেক ম্যাচে, বাদোনি ৪১ বলে ৫৫ রান সংগ্রহ করেছিলেন। এই ইনিংস ছাড়াও, তিনি দিল্লি ক্যাপিটালসের বিরু'দ্ধে ম্যাচেও শেষ ওভারে একটি চার ও একটি ছয় মেরে জিতিয়েছেন।

দীপ মনে করেন তিলক ভার্মাও মুম্বাই ইন্ডিয়ান্সের (এমআই) হয়ে তাঁর পারফরম্যান্সের কারণে এই মর'্যাদাপূর্ণ পুরস্কারের অন্যতম দাবিদার। আট' ইনিংসে, তিনি ২৭২ রান সংগ্রহ করেছেন এবং তাঁর ক্ষমতার প্রতি আ'ত্মবিশ্বা'সী হয়েছেন, এবং চলমান মর'সুমে এমআই দলের শীর্ষ রান-স্কোরার।

তিনি আরও বাছাই করেছেন পাঞ্জাব কিংস (পিবিকেএস) পেসার অর্শদীপ সিংকে। যদিও তিনি ইতোমধ্যেই টুর্নামেন্টে ২৫টিরও বেশি ম্যাচে অংশ নিয়েছেন এবং যোগ্য হবেন না। ৩১টি ম্যাচে, তিনি ৮.৫৮ ইকোনমিতে ৩৩ উইকেট শিকার করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!