1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

২৫ টাকা ছাড়িয়ে গেছে বাংলাদেশি টাকায় কাতারের রিয়ালের রেট

  • সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৪৭ পঠিত

বাংলাদেশি টাকায় কাতার রিয়ালের রেট ঈদের আগে এইসময়ে বাড়তে শুরু করেছে। আজ উরিদু মানিতে মানিগ্রামে বেশ ভালাে রেট পাওয়া যাচ্ছে।

আজ ২৬ এপ্রিল ম'ঙ্গলবার বাংলাদেশে টাকা পাঠালে কাতার রিয়ালের সবচেয়ে বেশি রেট ২৫.০৭ টাকা পাওয়া যাব'ে যদি আপনি মােবাইলে উরিদু মানি অ্যাপ ব্যবহার করে মানিগ্রামের মাধ্যমে টাকা পাঠান। ঈদের আগে কাতার রিয়ালের বিপরীতে বাংলাদেশি টাকার দাম আরও উন্নত হবে বলে মনে করছেন অনেকে।

কাতার প্রবাসী পাঠকদের জন্য অন্যান্য কিছু এক্সচেঞ্জে বাংলাদেশি টাকায় কাতার রিয়ালের আজকের রেট তুলে ধ’রা হচ্ছে। আজ কাতার থেকে উরিদু মানি অ্যাপ ব্যবহার
করে যদি আপনি বাংলাদেশে কোনাে ব্যাংক একাউন্টে বা সরাসরি বিকাশে অথবা নগদ তােলার জন্য কারও নামে টাকা পাঠান, তবেও ভালাে রেটে টাকা পাঠাতে পারবেন।

এক নজরে আজ কাতার রিয়ালের রেটঃ সিটি এক্সচেঞ্জ: ২৪.১২ টাকা। আল মিরকাব এক্সচেঞ্জ: আল মিরকাব অ্যাপ অথবা যেকোন অনলাইনে আল মিরকাব থেকে
টাকা পাঠালে ২৩.৯৫ টাকা।

মানিগ্রাম (ব্যাংক একউন্টে): ২৪.৭০ টাকা। এই রেট পেতে হলে মােবাইলে উরিদু মানি অ্যাপ দিয়ে টাকা পাঠাতে হবে।আলদার এক্সচেঞ্জ: ২৪.৭৭ টাকা। আল জামান এক্সচেঞ্জ: ২৪ টাকা। এই রেট পেতে হলে মােবাইলে উরিদু মানি অ্যাপ দিয়ে টাকা পাঠাতে হবে।

তবে আলজামান অ্যাপ বা সরাসরি আলজামান এক্সচেঞ্জ থেকে পাঠালে রেট পাওয়া যাব'ে ২৪.১০ টাকা। গালফ এক্সচেঞ্জ: ২৪.৪৫ টাকা। এই রেট পেতে হলে মােবাইলে উরিদু মানি অ্যাপ দিয়ে টাকা পাঠাতে হবে। এরাবিয়ান এক্সচেঞ্জ: ২৪,৭৫ টাকা। এই রেট পেতে হলে মােবাইলে উরিদু মানি অ্যাপ দিয়ে টাকা পাঠাতে হবে।

তবে মানিগ্রামের মাধ্যমে সরাসরি নামে নগদ তােলার জন্য টাকা পাঠালে সেক্ষেত্রে প্রতি এক রিয়ালে পাওয়া যাব'ে ২৪.৮৬ টাকা। মানিগ্রামের মাধ্যমে বিকাশ করলে পাবেন প্রতি রিয়ালে ২৫.২৭ টাকা। আর গালফ এক্সচেঞ্জের মাধ্যমে বাংলাদেশে বিকাশে টাকা পাঠালে প্রতি এক রিয়ালে পাওয়া যাব'ে ২৪.৪৫ টাকা।

এছাড়া কাতারের অন্যান্য এক্সচেঞ্জে একেক রকম রেট হয়ে থাকে। সাধারণত নামে নগদ পাঠালে একাউন্টে পাঠানাের রেটের চেয়ে তুলনামূলক কম রেট পাওয়া যায়। তবে উরিদু মানি অ্যাপ ব্যবহার করে মানিগ্রামের মাধ্যমে পাঠালে একইরকম রেট পাওয়া যায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!