1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি!

মায়াঙ্কের মগজাস্ত্রে কুপোকাত চেন্নাই ! এই বিষয়কে কাজে লাগিয়েই ধোনিদের মাটি ধরালো পাঞ্জাব কিংস

  • সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২১ পঠিত

সোমবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত IPL 2022-এর ৩৮তম ম্যাচে পাঞ্জাব কিংস (PBKS) চেন্নাই সুপার কিংস (CSK) কে ১১ রানে হারিয়ে দিল।

পাঞ্জাব কিংসের ১৮৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে চেন্নাই ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৭৬ রান করতে পারে। অম্বাতি রায়ডুর অর্ধশতরানের ৩৯ বলে ৭৮ রানের ইনিংস বৃথা যায় চেন্নাইয়ের হয়ে। ১৮৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে চেন্নাইয়ের শুরুটা খারাপ হয়েছিল।

দ্বিতীয় ওভারে চেন্নাই ওপেনার রবিন উথাপ্পাকে প্যাভিলিয়নের পথ দেখান সন্দীপ শর্মা। এরপর ব্যাট করতে আসা মিচেল স্যান্টনারকে ষষ্ঠ ওভারে প্যাভিলিয়নে পাঠান আরশদীপ সিং।

চেন্নাইয়ের সমস্যা এখানেই শেষ হয়নি। সপ্তম ওভারে ব্যাট করতে আসা শিবম দুবেকে নিজের শিকারে পরিণত করেন ঋষি ধাওয়ান। এরপর রুতুরাজ গায়কওয়াড এবং আম্বাতি রায়ডুর মধ্যে একটি ভাল জুটি তৈরি হয় এবং আম্বাতি রায়ডুও কিছু ভাল শট মা'রেন।

কিন্তু এই জুটি ভেঙে দেন রাবাদা এবং ১৩ নম্বর ওভারে রুতুরাজ গায়কওয়াদকে প্যাভিলিয়নের পথ দেখান তিনি। এই সময়ে প্রয়োজনীয় রান রেট ১৮-এর উপরে পৌঁছে যায়।

এরপর অবশ্য অম্বাতি রায়ডু তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। ক্রিজে তাকে সাহায্য করতে উপস্থিত ছিলেন স্বয়ং অধিনায়ক জাদেজা। জয়ের জন্য শেষ ৫ ওভারে প্রয়োজন ছিল ৭০ রান।

এরপর মা'রমুখি ব্যাটিং শুরু করেন আম্বাতি রায়ডু। ১৬তম ওভারে সন্দীপ শর্মা'র পরপর ৪ বলে ৩ ছক্কা ও একটি চার মা'রেন রায়ডু। শেষ ৪ ওভারে দলের প্রয়োজন ছিল ৪৭ রান।

১৮তম ওভারে, আম্বাতি রাইডুকে রাবাদা ৭৮ এর ব্যক্তিগত স্কোরে আউট করে চেন্নাইয়ের ঝামেলা বাড়িয়ে দেন। এর পর এমএস ধোনি ব্যাট করতে নামলেও দলকে জেতাতে পারেননি।

সোমবার, টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে পাঞ্জাব কিংসের শুরুটা ভালো হয়। দলের ওপেনিং জুটি শিখর ধাওয়ান ও অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল ইনিংস ওপেন করেন।

প্রথম পাওয়ার প্লের শেষ ওভারের পঞ্চম বলে মায়াঙ্ক আগরওয়ালকে আউট করে পাঞ্জাবকে প্রথম ধাক্কা দেন বোলার মহেশ। আগরওয়াল ২১ বলে ১৮ রান করে শিবম দুবের হাতে ধ’রা পড়েন। একই সময়ে পাওয়ার প্লেতে এক উইকেট হারিয়ে ৩৭ রান করে পাঞ্জাব।

তার পর ক্রিজে আসেন ভানুকা রাজাপাকসে। দ্বিতীয় উইকে'টে, রাজাপাকসে এবং শিখর ধাওয়ানের মধ্যে ১১০ রানের জুটি ছিল, যা ছিল দলের সর্বোচ্চ জুটি। এই সময়ে ধাওয়ান তার ৪৬তম হাফ সেঞ্চুরিও পূর্ণ করেন।

শিখর ধাওয়ানের দুর্দান্ত ব্যাটিংয়ের সুবাদে দল ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৮৭ রান করে এবং চেন্নাইকে জয়ের জন্য ১৮৮ রানের টার্গেট দেয়। এই সময় ধাওয়ান ৫৯ বলে দুটি ছক্কা ও নয়টি চারের সাহায্যে অ'পরাজিত ৮৮ রান করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!