1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
সেই ব্রাজিলিয়ানদের হাত ধরে রিয়ালের ১৪তম মহাকাব্য আজ 2৯/05/2022 মালয়েশিয়া রিঙ্গিত সবচেয়ে বেশি বেড়ে গেছে আজকে টাকার সঠিক রেট আইপিএল ২০২২-এর চ্যাম্পিয়ন হওয়া দল পাবে এত কোটি টাকা, এবং ফাইনালে পরাজিত দল পাবে এত কোটি টাকা-জানুন বিস্তারিত ভোটের দরকার নেই, ব্যালন ডি অর বেনজামার সেরা সেরা ক্লাবগুলোকে হারিয়ে সেরাদের সেরার আসনে রিয়াল মাদ্রিদ রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ

চলতি আইপিএলে রশিদ খানকে চরমভাবে অপমান করলেন উন্ডিজ কিংবদন্তি

  • সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২০ পঠিত

আফগান লেগ স্পিনার র'শিদ খানকে খোঁচা মেরেছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা। আইপিএলের চলতি আসরে সানরাইজার্স হায়দরাবাদেরই ব্যাটিং কোচের দায়িত্বে থাকা ব্রায়ান লারা বলছেন, র'শিদ খান উইকেটশিকারি বোলার নন!

২০১৭ থেকে শুরু করে গত বছর পর্যন্ত আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন র'শিদ খান। সেখানে পাঁচ মৌসুমে ৭৬ ম্যাচে ৯৩ উইকেট নিয়েছেন আফগান স্পিনার। এবার হায়দরাবাদ ছেড়ে দেওয়ার পর নিলামে ১৫ কোটি রুপিতে র'শিদ খানকে কিনে নেয় গু'জরাট টাইটান্স।

সেই হায়দরাবাদেরই ব্যাটিং কোচ ব্রায়ান লারা একটু খোঁচা মেরে বলেছেন, র'শিদ খানকে আমি অনেক সম্মান করি, তবে আমা'র মনে হচ্ছে আ মর'া এখানে দলে দারুণ একটা সমন্বয় পেয়ে গেছি। র'শিদ খান এমন একজন ছিল যাকে প্রতিপক্ষ ব্যাটসম্যানরা দেখেশুনে খেলত, ও ঠিক সে অর্থে উইকেটশিকারি নয়।

আন্তর্জাতিক ক্রিকে'টে ১৪৩ ইনিংসে ২৯০ উইকেট শিকার করেছেন র'শিদ খান। আইপিএলে ৮৩ ম্যাচে তার শিকার ১০১ উইকেট। গু'জরাটের হয়ে চলতি আসরে সাত ম্যাচে ৮ উইকেট শিকার করেছেন র'শিদ খান।

আর এই ৮ উইকেট শিকারের মধ্য দিয়ে আইপিএল ইতিহাসে দ্রুততম ১০০ উইকে'টের তালিকায় ভারতের অমিত মিশ্র ও আশীষ নেহরার স'ঙ্গে যৌ'থভাবে তৃতীয় র'শিদ খান।

কিন্তু এমন একজনকে বোলারকে নিয়েই লারার কথা, র'শিদ উইকেট নেওয়ার মতো বোলার নন। হায়দরাবাদ এখন র'শিদকে আর মিস করে কিনা- এমন প্রশ্নের জবাবে ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি এমনটি বলেছেন।

লারা আরও বলেন, র'শিদ খানের ওভারপ্রতি ৫.৫-৬ ইকোনমি অসাধারণ কিছু। কিন্তু আপনি যখন দেখবেন ওয়াশিংটন সুন্দরের মতো একজন বোলার প্রথম ছয় ওভারেই বল ঘুরিয়ে বাঁহাতি ব্যাটসম্যানদের জন্য ভেতরের দিকে ঢোকাচ্ছে…ওয়াশিংটন দলের জন্য একটা সম্পদ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!