1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

কঠিন পরিস্থিতিতে বিরাট কোহলির পাশে দাঁড়ালেন এই প্রাক্তন নিউজিল্যান্ড তারকা, দিলেন পরামর্শও

  • সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২৪ পঠিত

এবারের আইপিএলে বিরাট কোহলির সময়টা একেবারে ভাল যাচ্ছে না। টানা ৮ ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরুর খেলা হয়ে গেলেও, এখনও পর্যন্ত রানে মুখ দেখেননি বিরাট কোহলি।

প্রতি ম্যাচেই ব্যাট হাতে ব্যর্থ হয়ে ফিরতে হচ্ছে বিরাট কোহলিকে। এই মর'সুমটা বিরাট কোহলির কাছে দুঃস্বপ্ন বললেও হয়ত কম বলা হবে। এখনও পর্যন্ত মাত্র দুটো ম্যাচে ৪০-এর ওপর রান করতে পেরেছেন তিনি।

একইস'ঙ্গে এবারের আইপিএলেই বিরাটের ব্যাট থেকে এসেছে জোড়া শূন্য রান। ২০১৪ সালের পর থেকে যা কখনও দেখা যায়নি। যদিও বিরাটকে নিয়ে আশাবাদী ড্যানিয়েন ভেত্তোরি। তাঁর মতে এই পরিস্থিতি কাটিয়ে বিরাট নিজের মহিমায় ফিরে আসবেন।

আইপিএলের মঞ্চে পরপর তিন ম্যাচেই অবিশ্বা'স্য আউট 'হতে হয়েছে বিরাট কোহলিকে। রান আউট হয়ে যেমন সকলকে চমকে দিয়েছিলেন বিরাট কোহলি। তেমনই পরপর দু ম্যাচে বিরাট কোহলিকে ফিরতে হয়েছিলে শূন্য রানে।

সানরাইজার্স হায়দরাবাদের বিরু'দ্ধে মা'র্কো য়্যানসেনের বলে আউট হওয়ার পর বিরাট কোহলি যেন নিজেই 'হতবাক হয়ে গিয়েছিলেন। স্লিপে ক্যাচ হওয়ার পর বিরাটের চোখে-মুখে সেই ছাপ ছিল স্পষ্ট।

এই কঠিন পরিস্থিতিতেই পাশে পাচ্ছেন প্রাক্তন আরসিবি সতীর্থ তথা নিউ জিল্যান্ডের প্রাক্তন তারকা ক্রিকেটার ড্যানিয়েল ভেত্তোরিকে।

এই মুহূর্তে বিরাট কোহলি খারাপ পরস্থিতির মধ্যে দিয়ে গেলেও, এ তারকা ব্যাটার শীঘ্রই নিজের ফর্মে ফিরতে পারবেন বলে আশাবাদী ড্যানিয়েল ভেত্তোরি। একইস'ঙ্গে ৩৩ বর্ষীয় তারকার উদ্দেশ্যে গু'রুত্বপূর্ণ পরা মর'্শও দিয়েছেন ভেত্তোরি।

ড্যানিয়েল ভেত্তোরি জানিয়েছেন, “সকলে তাঁর এই মুহূর্তে মানসিক পরিস্থিতি নিয়েই কথা বলবেন। কিন্তু আমি জানি বিরাট কোহলি কতটা দুর্দান্ত ক্রিকেটার। আমি জানি বিরাট কোহলি খুব শীঘ্রই এই পরস্থিতি থেকে বেড়িয়ে আসার পথ খুঁজে পাবেন এবং অবশ্যই সেই রাস্তাটাও হবে যথেষ্ট আগ্রাসী”।

তিনি আরও জানিয়েছেন, “আমা'র মনে হয় এই পরিস্থিতিতে তাঁর কাছের মানুষ, বন্ধু এবং ছোটবেলার মেন্টরের সান্নিধেই বেশী থাকা উচিত্। একজন ক্রিকেটার হিসাবে তাঁর প্রতি আামা'র অগাধ সম্মান রয়েছে”।

গতবারের আইপিএলের মাঝপথেই রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরুর নেতৃত্ব ছাড়ার কথা জানিয়ে দিয়েছিলেন বিরাট কোহলি। শুধু তাই নয় নতুন বছরে ভারতীয় দলেরও সমস্ত ফর্ম্যাটের নেতৃত্ব ছেড়ে দিয়েছেন বিরাট।

চাপ কমাতে এবং নিজের পারফরম্যাম্সের দিকে মনোযোগ দিতেই নাকি এই সি'দ্ধান্ত নিয়েছিলেন বিরাট কোহলি। যদিও এখনও পর্যন্ত বিরাট কোহলির ব্যাটে সেভাবে রানের দেখা পাওয়া যায়নি।

বিরাট চেষ্টা চালালেও পারছেন না। ইতিমধ্যেই প্রাক্তনরা তাঁকে কয়েকদিনের বিরতির নেওয়ার পরা মর'্শ দিয়েছেন। শেষপর্যন্ত বিরাট কোহলি সমস্ত বাধা কাটিয়ে ঘুরে দাঁড়াতে পারেন কিনা সেটাই এখন দেখার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!