1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল। বেড়েছে মালয়েশিয়ান রিংগিত রেট, দেখেনিন আজকের রেট

মহারণে ২২ গজে আজ রাজস্থানের বিপক্ষে ওপেনিংয়ে ব্যাট করবেন কোহলি, দেখেনিন ২ দলের একাদশ

  • সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৩১ পঠিত

আইপিএল ২০২২ (IPL 2022) এজ ৩৯তম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর আর রাজস্থান রয়্যালসের মধ্যে পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। দুই দল এই মর'শুমে একে অ'পরের বিরু'দ্ধে একটিই মাত্র ম্যাচ খেলেছিল, যা রাজস্থান রয়্যালস জিতে নেয়।

অন্যদিকে এই মর'শুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর আট'টি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচ জেতে এবং তিনটি ম্যাচে হারের মুখ দেখে পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে রয়েছে।

গত ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরু'দ্ধে ৯ উইকে'টে ল'জ্জাজনক হারের পর দলের উপর চাপ রয়েছে। অন্যদিকে আরসিবির জন্য টপ অর্ডারের ব্যাটিং চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। দলের ওপেনিং ব্যাটসম্যান অনুজ রাওয়াত শুধু মাত্র একটি ম্যাচেই দলের হয়ে বড় ইনিংস খেলতে পেরেছেন।

এছাড়া বিরাট কোহলির ব্যাটসও গত সাতটি ম্যাচ একদমই শান্ত ছিল। তবে রাজস্থানের বিরু'দ্ধে আরসিবির প্রথম একাদশে পরিবর্তন হওয়ার সম্ভাবনা ভীষণই কম।

ফলে আসুন জেনে নেওয়া যাক রাজস্থানের বিরু'দ্ধে আরসিবির প্রথম একাদশে কী ধরণের রদবদল 'হতে পারে। চলতি আইপিএলে ব্যা'ঙ্গালোরের টপ অর্ডার এখনও পর্যন্ত ফ্লপ থেকেছে। গত ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরু'দ্ধে দলের অধিনায়ক ফাফ দু’প্লেসি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন।

কিন্তু তার জুড়িদার অনুজ রাওয়াতের ব্যাট এখনও পর্যন্ত শান্ত থেকেছে। অন্যদিকে বড় ইনিংস খেলার আগেই বিরাট কোহলি গত ম্যাচে রানআউট হয়ে যান। হায়দ্রাবাদের বিরু'দ্ধে কোহলি প্রথম বলেই আউট হয়ে গিয়েছিলেন।

এই অবস্থায় রাজস্থানের বিরু'দ্ধে বিরাট কোহলি ওপেনিং করতে পারেন। ব্যা'ঙ্গালোরের তরফ থেকে একমাত্র দীনেশ কার্তিক আর শাহবাজ আহমেদের ব্যাট থেকেই রান বেরচ্ছে। এই দুই খেলোয়াড় এখনও পর্যন্ত এই মর'শুমে খেলা হওয়া সমস্ত ম্যাচেই দুর্দান্ত প্রদর্শন করেছেন

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের সম্ভাব্য একাদশ
১. দু’প্লেসি (অধিনায়ক) ২. বিরাট কোহলি ৩. অনুজ রাওয়াত ৪. গ্লেন ম্যাক্সওয়েল ৫. সুযশ প্রভুদেশাই ৬. শাহবাজ আহমেদ
৭. দীনেশ কার্তিক (উইকেটকিপার) ৮. ভণিন্দ হাসর'ঙ্গা ৯. হর্ষল প্যাটেল ১০. মহম্ম'দ সিরাজ ১১. জোশ হ্যাজেলউড

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: জস বাটলার, দেবদত্ত পাডিক্কল, সঞ্জু স্যামসন (অধিনায়ক), শি মর'ন হেটমায়ার, রিয়ান পরাগ, করুণ নায়ার, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, প্রসিদ কৃষ্ণ, ওবেদ ম্যাককয়, যুজবেন্দ্র চাহাল

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!