1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

এবার আর পারলেন না ধোনি, পাঞ্জাবের কাছে হেরে বাদ পড়ার মুখে চেন্নাই!

  • সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৯ পঠিত

আবার হারল চেন্নাই সুপার কিংস। সোমবার পঞ্জাব কিংসের কাছে তারা হারল ১১ রানে। অম্বাতি রায়ডু দলকে জয়ের স্বপ্ন দেখিয়েও কাজ শেষ করে ফিরতে পারল না। টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমেছিল পঞ্জাব।

ষষ্ঠ ওভারে প্রথম উইকেট হারায় তারা। ব্যক্তিগত ১৮ রানে ফিরে যান অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল। কিন্তু এর পর উইকেট পেতে কালঘাম ছুটে যায় চেন্নাই বোলারদের। এই ম্যাচে পঞ্জাব দলে আসা ভানুকা রাজাপক্ষ দুর্দান্ত খেলতে থাকেন। স'ঙ্গে শিখর ধবন তো ছিলেনই। দু’জনে মিলে চেন্নাই বোলারদের উপর চড়াও হন। দু’টি চার এবং দু’টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৪২ রান করেন রাজাপক্ষ। ধবন অবশ্য থামেনি

তিনি শেষ পর্যন্ত ক্রিজে থেকে যান। হাতে বল থাকলে শতরানও করে ফেলতে পারতেন এ দিন। শেষ পর্যন্ত ৫৯ বলে ৮৮ রান করেন তিনি। মেরেছেন ন’টি চার এবং দু’টি ছয়।

বিরাট কোহলীর পর দ্বিতীয় ব্যাটার হিসেবে আইপিএলে ৬০০০ রানের গন্ডি পেরোলেন তিনি। টি-টোয়েন্টিতেও ৯০০০-এর বেশি রান হয়ে গেল তাঁর। লিয়াম লিভিংস্টোন চারে নেমে শুরু থেকেই চালাতে শুরু করেছিলেন। কিন্তু সাত বলে ১৯ রান করে ফিরতে হয় তাঁকে।

নির্ধারিত ওভারে চার উইকেট হারিয়ে ১৮৭ তোলে পঞ্জাব। ওয়াংখেড়ের মাঠে লড়াকু স্কোর তাড়া করতে নেমে শুরু থেকেই খোঁড়াতে থাকে চেন্নাই। রবিন উথাপ্পা (১) শুরুতেই ফিরে যান। ক্রিজে টিকতে পারেননি মিচেল স্যান্টনার (৯) এবং শিবম দুবেও (৮)। খারাপ ছন্দ কাটিয়ে রুতুরাজ গায়কোয়াড় (৩০) থন্দে ফিরেছেন বলে মনে হচ্ছিল। কিন্তু তিনিও বেশিদূর দলকে টানতে পারেননি।

এর পর একার হাতেই ম্যাচের মোড় প্রায় ঘুরিয়ে দিয়েছিলেন অম্বাতি রায়ডু। বুড়ো হাড়ে এখনও যে ভেল্কি দেখাতে পারেন সেটা এ দিন প্রমাণ করে দিলেন তিনি। উল্টো দিকে স'ঙ্গী হিসেবে কাউকে না পেলেও পঞ্জাবের বোলারদের উপর নি'র্মম ভাবে চড়াও হয়েছিলেন তিনি। কিন্তু বয়সই তাঁর ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াল এ দিন। অর্ধশতরানের পর গরমে দৃশ্যতই ক্লান্ত দেখাচ্ছিল তাঁকে। কাগিসো রাবাডার একটি নির্বি'ষ বলে বোল্ড হয়ে গেলেন তিনি। ৩৯ বলে ৭৮ রানে আউট হয়ে গেলেন। ওখানেই চেন্নাইয়ের জয়ের আশা শেষ হয়ে গেল।

মুম্বইয়ের বিরু'দ্ধে আগের ম্যাচে শেষ ওভারে চেন্নাইকে জিতিয়েছিলেন ধোনি। কিন্তু এ দিন সেই কাজ করে দেখাতে পারেননি। শেষ ওভারে দরকার ছিল ২৭ রান। ঋষি ধবনকে প্রথম বলে ছয় মেরে শুরুটাও করেছিলেন ভাল। কিন্তু তৃতীয় বলে আবার ছয় মা'রতে গিয়ে জনি বেয়ারস্টোর হাতে ধ’রা পড়লেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!