1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল।

মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ অবস্থার জন্য দায়ী ৩ কারণ

  • সময় সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২৩ পঠিত

পাঁচবারের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল থেকে বাদ পড়ার পথে। ২৪ এপ্রিল লখনউ সুপার জায়ান্টস এর বিপক্ষে ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স হেরেছে। এই মর'সুমে এটি মুম্বাইয়ের টানা অষ্টম পরাজয় এবং তারা এখন পর্যন্ত একটি ম্যাচও জিততে পারেনি।

এমতাবস্থায় মুম্বইয়ের পক্ষে প্লে অফে ওঠা প্রায় অসম্ভব। এই ম্যাচে অধিনায়ক কেএল রাহুলের দুর্দান্ত সেঞ্চুরির (১০৩*) সুবাদে লখনউ সুপার জায়ান্টস ১৬৮ রান করেছে।

কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স এই স্কোর অর্জন করতে পারেনি, রোহিত শর্মা-তিলক ভার্মা -কাইরন পোলার্ডের ছোট ইনিংস সত্ত্বেও দলকে ৩৬ রানে পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। একই ওভারে দুই উইকেট নেওয়ার পর বললেন ক্রুনাল পান্ডিয়া।

পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স প্লে অফের রেস থেকে ছিটকে গেছে। আইপিএল ২০২২-এ টানা আট' ম্যাচে হারের মুখে পড়তে হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্সকে। আইপিএল ২০২২-এ মুম্বাইয়ের খারাপ পারফরম্যান্সের তিনটি প্রধান কারণ ছিল। আসুন তাদের সম্পর্কে জানি।

ফ্লপ ওপেনিং জুটি

আইপিএল ২০২২-এ মুম্বাই ইন্ডিয়ান্সের উদ্বোধনী জুটি সম্পূর্ণ ফ্লপ ছিল। টিমকে জোরালো সূচনা দিতে পারেননি ইশান কিষান ও রোহিত শর্মা। এ কারণে পরবর্তী ব্যাটসম্যানদের ওপর চাপ বাড়বে এবং পুরো দলের ব্যাটিং দূর্বল ছিল।

টানা আট' ম্যাচে হারের পর অধিনায়ক রোহিত শর্মা নিজেই স্বীকার করেছেন যে দলের ব্যাটসম্যান একতাব'দ্ধ নয়।ইশান কিষাণ ৮ ম্যাচে মাত্র ১৯৯ রান করতে পারেন। একই সময়ে অধিনায়ক রোহিত শর্মা নিজেই ৮ ম্যাচে ১৫৩ রান করেছেন। এ কারণে দলকে হারের মুখে পড়তে হয়েছে।

বোলিংয়ে দুর্বল লিঙ্ক

আইপিএল ২০২২-এ মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং দুর্বল দেখাচ্ছিল। ট্রেন্ট বোল্ট এবং জসপ্রিত বু মর'াহ মুম্বাইয়ের জন্য মা'রাত্মক বল করতেন, কিন্তু আইপিএল মেগা নিলামে, বোল্টকে রাজস্থান তাদের শিবিরে অন্তর্ভুক্ত করেছিল। বোল্টের জায়গায় মুম্বাই যে বোলার কিনেছে, তারা কার্যকর প্রমাণ করতে পারেনি। টাইমাল মিলস, জয়দেব উনাদকাট এবং বাসিল থামপির মতো বোলারদের মধ্যে ধা'রাবাহিকতার অভাব রয়েছে। জয়দেব এবং বাসিল থামপি অনেক রান করেছেন। প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানরা তাদের বিরু'দ্ধে মা'রমুখী রান করেন। মুম্বাই বোলারদের উইকেট নিতে হিমশিম খেতে দেখা গেছে।

পোলার্ডের অক্ষমতা

কাইরন পোলার্ড মুম্বাই টিমকে পাঁচটি শিরোপা জিততে গু'রুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, তবে আইপিএল ২০২২-এ পোলার্ডকে খারাপ ফর্মের সাথে লড়াই করতে দেখা গেছে। বল ও ব্যাটে চমক দেখাতে পারেননি তিনি। দলে স্পষ্টতই ভালো অলরাউন্ডারের অভাব ছিল। অন্য দলে হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়ার বিদায়ের কারণে দল লোয়ার অর্ডারে এমন ব্যাটসম্যান খুঁজে পায়নি, যে দ্রুত রান তুলতে পারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!