1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

রেগে আগুন রোহিত, ব্যাটারদের বললেন দায়িত্বজ্ঞানহীন

  • সময় সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৩২ পঠিত

আইপিএলের ইতিহাসে এতবড় বিপর্যয় এরা আগে আর কখনো ঘটেনি মুম্বাই ইন্ডিয়ান্সের। আইপিএলে সবচেয়ে বেশি সফল দল হচ্ছে মুম্বাই। অথচ দলটি এবার টানা ৮ ম্যাচে হারলো। রোববার রাতে লখনৌয়ের কাছে হারের পর বলা যায় লিগ পর্বেই দৌড় শেষ হয়ে যাচ্ছে রোহিত শর্মা'দের।

দলের এই বাজে পরিস্থিতির সব দায় ব্যাটারদের উপর চাপালেন অধিনায়ক রোহিত। জানালেন, ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন খেলার জন্যই এভাবে দল হেরেছে।

লখনউ সুপার জায়ান্টসের বিরু'দ্ধে ম্যাচ হেরে রোহিত বলেন, ‘বোলাররা ভাল বল করেছে। পিচ ভাল ছিল; কিন্তু আ মর'া ভাল ব্যাট করতে পারিনি। রান তাড়া করে আমা'দের জেতা উচিত ছিল। রান তাড়া করতে গেলে জুটি বাঁধা খুব দরকার; কিন্তু আমা'দের সেটা হয়নি। দায়িত্বজ্ঞানহীন শট খেলে ব্যাটাররা আউট হয়েছে। আমিও সেভাবেই আউট হয়েছি।’

টানা ৮ ম্যাচে হারের কোনো অজুহাত দেয়া কঠিন। তবে অধিনায়ক রোহিতকে মিডিয়ার সামনে এমন ব্যর্থতার কারণ দর্শানো লাগবেই। হিটম্যান এক্ষেত্রে কোনও রাখঢাক করলেন না। ব্যাট হাতে নিজেদের ভুলগু'লোকেই সামনে আনলেন তিনি।

রোহিত এক্ষেত্রে বোলারদের আড়াল করার চষ্টা করেন। বরং প্রকারা'ন্তরে ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীনই বললেন তিনি। নিজেকেও রাখলেন সেই তালিকায়। স্পষ্টই জানালেন, পিচে ব্যাট করতে অসুবিধা হচ্ছিল না। খারাপ শট খেলে আউট হওয়া ও জুটি গড়তে না পারার জন্যই তাদের হারতে হয়েছে লখনৌয়ের কাছে।

তবে শুধু এই একটি ম্যাচই নয়, পুরো টুর্নামেন্টেই ব্যাটিং ব্যর্থতাকে মুম্বাইয়ের বিপর্যয়ের কারণ হিসেবে উল্লেখ করেন রোহিত।

তিনি বলেন, ‘আ মর'া গোটা টুর্নামেন্টে ভালো ব্যাট করতে পারিনি। মাঝের সময়গু'লোতে কাউকে না কাউকে দায়িত্ব নিতে 'হতো। কাউকে না কাউকে লম্বা ইনিংস খেলার চেষ্টা করতে 'হতো। প্রতিপক্ষ দলের কেউ না কেউ ভালো ব্যাট করছে, যার মূল্য দিতে হয়েছে আমা'দের। একজনকে অন্তত নিশ্চিত করা দরকার যে, সে লম্বা সময় ধরে ব্যাট করতে পারবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!