1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

টানা ‘দুই হালি’ হারে আইপিএল থেকে বাদ মুম্বাই

  • সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৩ পঠিত

ঘরের মাঠেও ভাগ্য ফিরল না মুম্বাই ইন্ডিয়ান্সের। টানা আট' ম্যাচ হেরে আইপিএলের চলতি আসর থেকে ছিটকে গেল দলটি। আইপিএলের অন্যতম সফল দল মুম্বাই আগে কখনোই এমন দুরাবস্থার পড়েনি।

টানা ‘দুই হালি’ হারে আইপিএল থেকে বাদ মুম্বাই
আইপিএল থেকে ছিটকে গেল মুম্বাই ইন্ডিয়ান্স
মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসকে আগে ব্যাটিং করতে পাঠায় মুম্বাই ইন্ডিয়ান্স।

শুরুতেই কুইন্টন ডি কককে শিকার করে মুম্বাইকে হাসালেও লোকেশ রাহুল একাই তা পন্ড করেন। শতক হাঁকিয়ে লক্ষ্ণৌকে লড়াকু সংগ্রহ এনে দেন অধিনায়ক রাহুল। বাকিরা কেউই বড় ইনিংস খেলতে পারেননি।

ডি কক ৯ বলে ১০ রান, মনিশ পান্ডে ২২ বলে ২২ রান, মা'র্কাস স্টয়নিস ০ বলে ৩ রান, ক্রুনাল পান্ডিয়া ২ বলে ১ রান, দীপক হুদা ৯ বলে ১০ রান ও আয়ুশ বাদোনি ১১ বলে ১৪ রান করে আউট হন। তবে শতক হাঁকিয়ে অ'পরাজিত থাকেন ওপেনার রাহুল। আসরে এটি রাহুলের দ্বিতীয় সেঞ্চুরি।

একক লড়াইয়ের দিনে রাহুলের ব্যাট থেকে আসে ৬২ বলে ১০৩ রানের হার না মানা বি ধ্বং'সী ইনিংস। তিনি ১২টি চারের পাশাপাশি চারটি ছক্কা হাঁকান। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকে'টে ১৬৮ রান করে লক্ষ্ণৌ। মুম্বাইয়ের পক্ষে দুইটি করে উইকেট নেন রাইলি মেরে'ডিথ ও কাইরন পোলার্ড।

বহুল কাঙ্ক্ষিত জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪৯ রান পায় মুম্বাই। তবে ঘরের মাঠেও ভাগ্য সুপ্রসন্ন হয়নি তাদের। এরপরই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে মুম্বাই। ঈশান কিষাণ ২০ বলে ৮ রান, ডেওয়ার্ল্ড ব্রেভিস ৫ বলে ৩ রান, সূর্যকুমা'র যাদব ৭ বলে ৭ রান করেন। অধিনায়ক রোহিত করেন ৩১ বলে ৩৯ রান।

তিলক বার্মা'র ব্যাট থেকে আসে ২৭ বলে ৩৮ রান। ততক্ষণে ম্যাচ কঠিন করে ফেলে মুম্বাই। জয়ের জন্য শেষ ওভারে ৩৯ রান দরকার ছিল মুম্বাইয়ের। বোলিংয়ে আসেন ক্রুনাল পান্ডিয়া। কাইরন পোলার্ড একটি ছক্কায় ২০ বলে ১৯ রান করে প্রথম বলেই বিদায় নেন। ওই ওভারেই রান-আউট হন জয়দেব উনাদকাট ও ক্যাচ আউট হন ড্যানিয়েল স্যামস।

নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করে মুম্বাই। ফলে ৩৬ রানে জয় পায় রাহুলের লক্ষ্ণৌ সুপার জায়ান্টস।

সংক্ষি'প্ত স্কোর

লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ১৬৮/৬ (২০ ওভার)
রাহুল ১০২*, মনিশ ২২, আয়ুশ ১৪;
পোলার্ড ২/৮, মেরে'ডিথ ২/৪০।

মুম্বাই ইন্ডিয়ান্স ১৩২/৮ (২০ ওভার)
রোহিত ৩৯, তিলক ৩৮, পোলার্ড ২০;
ক্রুনাল ৩/১৯।

লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ৩৬ রানে জয়ী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!