1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

প্রে’মি’কের পু’রু’ষা”ঙ্গে কা’ম’র, অ”ল্পের জন্য রক্ষা

  • সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৫৩ পঠিত

উত্তা’ল প্রে’মের স’ময় টের পাননি। কিন্তু ঘোর কাটতেই বুঝলেন কিছু একটা ভ’য়’ঙ্ক’’র ঘটেছে।

পু’রু”ষা,'ঙ্গে প্র’চ’ণ্ড য”ন্ত্র’’নার ফলে শরীরে ছড়িয়ে পড়ল অ,স্ব”স্তি। অগ্য”তা চি’কি’ৎসকের; শরণাপন্ন হলেন ৪৩ বছরের তরুণ।

সে,ক্সে”র স’ময় পু”রু”ষা,ঙ”গে লা’ভ বাই”ট দিয়েছিলেন বান্ধবী। কিন্তু হালকা কা’মড় নয়, পড়েছিল একটু বেশি চাপ। তাতেই কাল”শিটে পড়ে গিয়েছিল পু”রু”ষা,'ঙ্গে।

ঘ’ন্টা হি’সেবে ফ্ল্যা”টে যা করছে প্রে”মিক প্রেমি”কারা' হ্যা’লো ভাই, আসা যাব'ে। কবে আসবেন। কালকে সকালে। কোনো অ’সু”বিধা হবে না তো।

আরে না রে ভাই। ট্যাকেল দেয়ার জন্য মাসে হাজার হাজার টাকা খরচ করি। আর অ্যা’পার্ট’মেন্ট বা’সা। এখানে বেশি টাকা ভা”ড়া দিয়ে কাজ করি। গেস্ট হিসাবে আসবেন। কে কি বলবে।

নি’রাপত্তা দেয়ার দায়িত্ব আমা'দের। এভাবেই কথা হয় সুবি’ধা’ভোগী আর ‘ফ্ল্যা”ট ডে’টিং”য়ের সা’র্ভি’সম্যা”নের এক স’দ’স্যের। দর’ক’ষা’কষি করে একপ’র্যা’য়ে নিশ্চিত হয়ে যায় অ’’ন্ত”র’'ঙ্গ সময় কা’’টা’নো’র ব্যব”স্থা। হালে পাল্টে’ছে ডে”টিং”য়ের ধরন। এক সময় পা”র্কে জমতো ডে”টিং।

বাদাম, বুট, ঝাল মুড়ি খেয়েই সময় পার করত প্রে’মি”ক জু’টি। ইদা”নীং অনেক প্রে’মি”ক জুটির ফ্ল্যা”ট”মুখী ডে”টিং”য়ে আ’গ্র”হ বেড়েছে। বিনোদন স্প”ট বা ডে”টিং স্পটগু'লোতে মা’দ”কসে’বীদে”র আনাগোনা বেড়েছে।

নি’’রাপ’ত্তাক’র্মী’দের হ’য়রা’নি ও লো’ক’ল’’’জ্জা থেকে আড়াল থাকতে এমনটাই করছে বলে জানিয়েছে অনেক প্রে’মি’ক’ জু’টি। তবে সমাজ বিজ্ঞানীরা বলেছেন অ”ন্যকথা, সামাজিক অবক্ষয়ের স’'ঙ্গে ই’ন্টা’রনেটের ভ’য়া’ব’'হতা ও মা’দ”কে’র ভ’য়া’ল ছোবলেই ত’রু’ণ-তরু’ণী’রা বেছে নিয়েছে এমন পথ।

রাজধানীর শী’র্ষস্থা”’নীয় একটি বে”স’রকারি বিশ্ব”বি’দ্যালয়ের বি’বিএ শেষ বর্ষের শিক্ষার্থী অনুফা ও রিয়াদ (ছ’দ্মনাম)। বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রথম বছর থেকে তাদের মধ্যে পরিচয় ও সখ্য গড়ে ওঠে। দু’জনই অ'ভিজাত ঘরের স’ন্তান।

ক্লাস ফাঁ'’’কি দিয়ে প্রায় প্রতিদিনই ঘুরে বেড়াতেন পা’র্কে, রি’সো’র্টে ও রেস্ত”রাঁয়।তাদের বন্ধুরাও অনেকেই বান্ধবীর স’'ঙ্গে আড্ডা দিত। তাদেরই এক বন্ধু তার বান্ধবীকে নিয়ে প্রায়ই উত্তরার একটি ফ্ল্যা”টে আসা যাওয়া করত।কা’’টা’তো বেশ অ’ন্ত”র’'ঙ্গ মু”হূর্ত। সে তার অন্য বন্ধুদের খুব মজা করে এসব কথা শেয়ার করতো। তাই রিয়া”দেরও ইচ্ছে হয় অনুফাকে নিয়ে ফ্ল্যা”ট ডে”টিং”য়ে’র।

বন্ধুর সহযোগিতার আ’শ্বা’স পেয়ে রি’য়াদ তখন অনুফাকে রা’জি করার জন্য উঠেপড়ে লাগে। অনেকটা জো’র করেই তাকে রা’জি করায় রিয়াদ। বন্ধুর সেই চেনা ফ্ল্যা”টে একদিন হয়ে যায় রিয়াদ আর অনুফার ডে”টিং। এরপর থেকে সুযোগ পেলেই যাওয়া হয় তাদের।

শুধু অনুফা, রিয়াদ আর তার বান্ধবী নয় ফ্ল্যা’টমু”খী ডে’টিং”য়ে ঝুঁ’’ক’ছে আরো অনেকেই। আর এই প্রে’’মি’ক জু’টিদের অ’ন্ত’র”'ঙ্গ সময় কা’টা”নোর ব্য”ব’স্থা করে দিয়ে অনেকেই কামাচ্ছে লাখ লাখ টাকা। খোঁ’’জ নিয়ে জানা যায়, রাজধানীর অনেক এলাকাতেই এখন ফ্ল্যা’ট’কে’ন্দ্রি’ক ডে”টিং হয়।ঘণ্টা অথবা দিন চু’ক্তি’তে এসব ফ্ল্যা”টে’র ক’ক্ষ ভা’ড়া পাওয়া যায়।

রাজধানীর শাহ’জাহা’নপুর, বাসা’বো, মা’লি’বাগ, ব’ন’শ্রী, রা’ম’পুরা, মি’র’পুর, উ’ত্ত’রা,শে’ওড়া, কা’জিপাড়া, সেগু'’নবাগিচা, পা’ন্থপথ, কাঁঠা’লবাগান, কলা’বাগান, ধান’মন্ডি, লাল’মাটিয়া, মোহা’ম্ম’দপুর, রাজা’বাজার, তেজকু’নিপাড়া, মগবা’জার, কা’লশি, গু'ল’শান-বনানী’সহ বিভিন্ন এলাকায় চলছে এ ধরনের ডে”টিং।

মামুন বলেন শুধু ফ্ল্যা”টএক শি’ক্ষার্থী। বাণি’জ্যি’কভাবে বিভিন্ন এলাকার এসব ফ্ল্যা”টে একজন নি’’য়’ন্ত্র’ণকারী থাকেন। তার আবার শহরের বিভিন্ন স্থানে আলাদা আলাদা নেটওয়ার্ক থাকে। বিভিন্ন মা'র্কেট ও বিশ্ব’বিদ্যা’লয়ের সামনে তারা একটি ভি’জি’টিং কার্ড দিয়ে মোবাইল নম্বর প্রচার করে।

উত্তরা ৬ নম্বর সেক্টরের একটি ভাড়া ফ্ল্যা’টে’র প্র’চারণা ও গে’স্ট সং’গ্র’হের কাজ করে মামু’ন হোসাইন।
মামুন বলে, আ মর'া মূ’’ল’ত দুই ধরনের ব্য’ব’সা করে থাকি। প্রথ’মত, যারা বান্ধ’বী নিয়ে ডে’টিং করার স্থান খোঁজে পায় না তাদে’রকে আ মর'া টাকার বিনিময়ে সা”র্ভিস দিয়ে থাকি। এর বাইরে আমা'দের কাছে কিছু না’’রী আছে। কেউ চাইলে সে ব্য’ব’স্থা’ও আ মর'া করে দিই।

ডে”টিং করতে হলে ৫০০ থেকে ২ হাজার টাকা পর্যন্ত খ’রচ পড়ে। পুরো দিন থাকলে ২ হাজার আর ঘণ্টা হিসাবে থাকলে ৫০০ টাকা করে লাগে। নিয়মিত যারা আসে তাদের বেলায় কিছুটা ছাড় দেয়া হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!