1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

টানা ৭ ম্যাচ হারার পর নতুন এই দল নিয়ে লখনউয়ের বিরুদ্ধে নামবে মুম্বাই!

  • সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৩১ পঠিত

IPL 2022 এর 37 তম ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) এর মধ্যে খেলা হবে। এই মর'সুমে, MI এখন পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছে এবং এই সাত ম্যাচে এই দলটি শোচনীয় পরাজয় বরণ করেছে। পয়েন্ট টেবিলের শেষ অবস্থানে আছে এই দলটি।

একই সময়ে, LSG এই মর'সুমে মোট সাতটি ম্যাচ খেলেছে, যার মধ্যে এই দলটি জিতেছে চারটিতে। বিশেষ বি'ষয় হল আইপিএল 2022 (IPL 2022) এ এমআই-এর দল এলএসজি থেকে দ্বিতীয় লোডের মুখোমুখি 'হতে চলেছে। প্রথম ম্যাচে এলএসজি 18 রানে এমআইকে হারিয়েছে। সেই ম্যাচে সেঞ্চুরি করেছিলেন কেএল রাহুল। আজ আ মর'া এই ম্যাচ সম্পর্কিত ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট এবং আবহাওয়ার রিপোর্ট সম্পর্কে বলব।

LSG বনাম MI ম্যাচ প্রিভিউ

প্রথমত, আ মর'া যদি MI এর কথা বলি, তাহলে 5 বারের চ্যাম্পিয়ন রোহিত শর্মা'র অধিনায়কত্বে মুম্বাইয়ের অবস্থা মন্দিরে ঝুলন্ত ঘন্টার মতো হয়ে গেছে, যে কেউ খেলছে। সূর্যকুমা'র ও তিলক ভার্মা ছাড়া কোনো খেলোয়াড়ই ভালো করতে পারেনি। ক্যাপ্টেন রোহিত শর্মা নিজেই প্রতিটি রানের জন্য লড়াই করে উঠেছেন যেখানে ইশান কিশানের 15 কোটির পারফরম্যান্স ঈদের চাঁদের মতো দেখাচ্ছে। তবে গত ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে বোলাররা ভালো করেছে।

ড্যানিয়েল সামস চার উইকেট নেন এবং তরুণ হৃতিক শোকিনও ছিলেন মিতব্যয়ী। তবে এখানে জসপ্রিত বু মর'াহের ইয়র্কার ব্যর্থ 'হতে দেখা যায়। তাদের উইকেট নেওয়ার জন্যও আকুলতা দেখা যায়। তবে মুম্বাইয়ের জন্য প্লে-অফের দরজা একভাবে বন্ধ হয়ে গেছে। যদি সে প্লে-অফে পৌঁছতে চায়, তাহলে হয় তাকে সব ম্যাচই বড় ব্যবধানে জিততে হবে অথবা অন্য দলের ওপর নির্ভর করতে হবে। অন্যদিকে, এলএসজির কথা বলতে গেলে, এই দলটিকে তাদের শেষ ম্যাচে আরসিবির কাছে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছিল।

লখনউয়ের হয়ে, অ'ভিজ্ঞ মনীশ পান্ডে এখন পর্যন্ত পাঁচটির মধ্যে মাত্র এক ইনিংসে 30 রান করেছেন। তার জায়গায় কৃষ্ণাপ্পা গৌতম সুযোগ পেতে পারেন বলে জল্পনা রয়েছে, যদিও বোলিংয়ে ত্রুটিগু'লি এই মুহূর্তে দৃশ্যমান নয়। এখন দেখার বি'ষয় এই ম্যাচে কোন দল জেতে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

ওয়াংখেড়ে পিচের কথা বললে, ব্যাটসম্যানরা এখানে অনেক সাহায্য পায়। হ্যাঁ আইপিএলে গড় স্কোর ১৮০ রান। তবে দ্বিতীয় ইনিংসে রান তাড়া করাটাও এখানে ভালো। ছোট বাউন্ডারি এবং দ্রুত আউটফিল্ড ব্যাটসম্যানদের সুবিধা দেবে।

এর পাশাপাশি এখানকার পিচ স্পিন বোলারদের অনেক সাহায্য করে। টস জয়ী অধিনায়ক শিশিরের কথা মাথায় রেখে প্রথমে বোলিং বেছে নেবেন। একই সময়ে, আবহাওয়ার কথা বলতে গেলে, 24 এপ্রিল মুম্বাইয়ের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে 34 এবং সর্বনিম্ন 29 ডিগ্রি সেলসিয়াস। ম্যাচ চলাকালীন মাঠ মেঘলা থাকবে। ঘণ্টায় ৪৪ কিলোমিটার বেগে বাতাস বইবে। ম্যাচ চলাকালীন ঝড়ের কোনো সম্ভাবনা নেই।

দুই দলেরই সম্ভাব্য একাদশ

LSG : কেএল রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটকিপার), কৃষ্ণাপ্পা গৌতম, মা'র্কাস স্টোইনিস, দীপক হুডা, আয়ুশ বাদোনি, ক্রুনাল পান্ডিয়া, জেসন হোল্ডার, দুষ্মন্ত চামিরা, আভেশ খান, রবি বি'ষ্ণোই।

MI : রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান (উইকেটকিপার), ডেভাল্ড ব্রেভিস, সূর্যকুমা'র যাদব, তিলক ভার্মা, কাইরন পোলার্ড, ড্যানিয়েল সামস, হৃতিক শোকিন, রাইলি মেরে'ডিথ, জয়দেব উনাদকাট, জসপ্রিত বু মর'াহ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!