1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

যে বিশেষ কারণে ব্রাজিলের বিপক্ষে ম্যাচ খেলতে চাচ্ছে না আর্জেন্টিনা

  • সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৩৪ পঠিত

গত বছরের সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইপর্বের একটি ম্যাচে মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। মাঠেও নামে দুই দল। কিন্তু কিছুক্ষণ পরই সেটি বাতিল হয়ে যায়। মাঠে ঢুকে পড়ে ব্রাজিলের স্বাস্থ্যবি'ষয়ক সংস্থা আনভিসার কর্মকর্তারা। সে সময় ফিফা বলেছিল, এই ম্যাচটি পরবর্তীতে আবারও আয়োজন করা হবে। এখন সেটি আয়োজন করতে চাচ্ছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি। কিন্তু খেলতে চাইছে না আর্জেন্টিনা!

ওই ম্যাচটি বাদ দিলে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের সব ম্যাচই শেষ হয়ে গেছে। এরই মধ্যে কাতার যাওয়া নিশ্চিত করেছে ২৯টি দল। বাকি ৩টি দল চূড়ান্ত হবে আগামী জুনে। তার আগে অনুষ্ঠিত হয়ে গেছে বিশ্বকাপ গ্রুপ পর্বের ড্রও। সেখানে সম্ভাব্য ওই তিনটি দলকেও রাখা হয়েছে।

বাছাইপর্ব শেষ হয়ে যাওয়ায় বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আগামীতে বেশ কয়েকটি প্রীতি ম্যাচ খেলবে দলগু'লো। জুনে ব্রাজিল-আর্জেন্টিনা একে অ'পরের বিপক্ষে একটি প্রীতি ম্যাচও খেলবে। এখন আবার বাছাইপর্বের ম্যাচটি অনুষ্ঠিত হলে বিশ্বকাপের আগে উভয় দলের সাক্ষাৎ হবে দুই বার। যদিও এখনো ম্যাচটির ভেন্যু নির্ধারিত হয়নি। তার আগেই আর্জেন্টিনা জানিয়ে দিয়েছে, তারা ব্রাজিলের বিপক্ষে ম্যাচটি খেলতে চায় না।

অন্যদিকে, ফিফাও নাছোড় বান্দা। তারা আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনকে (এএফএ) নির্দেশ দিয়ে বলেছে, ম্যাচটি আগামী সেপ্টেম্বরে খেলতে হবে। আপাতত ম্যাচের তারিখ ২২ সেপ্টেম্বরের কথা উল্লেখ আছে।

ওই ম্যাচটি হলেও সেটির ফলে কোনো গু'রুত্ব থাকবে না। কারণ, অনেক আগেই বিশ্বকাপ নিশ্চিত করে রেখেছে ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলই।

এদিকে এআগামী ১ জুন ইংল্যান্ডের ওয়েম্বলিতে ইতালির বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। প্রথমবারের মতো ইউরো ও কো'পা আমেরিকাজয়ী দুই দলের ম্যাচ আয়োজন করা হচ্ছে। নাম দেওয়া হয়েছে ‘লা ফিনালিসিমা’।

এছাড়া আর্জেন্টাইন ফুটবলবি'ষয়ক ওয়েবসাইট মুন্দো আলবিসেলেস্তে জানাচ্ছে, ৬ জুন ইসরায়েলের বিপক্ষেও একটি প্রীতি ম্যাচ খেলার ব্যাপারে আলোচনা চলছে। আর ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে ১১ জুন, অস্ট্রেলিয়ায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!